নওগাঁর মান্দায় ১ ভুটভুটি আরোহী নিহত

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় অটোচার্জারকে সাইড দিতে গিয়ে ১ ভুটভুটি আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার মৈনম ইউপির ভোলাবাজার নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত ব্যাক্তি হলেন,নওগাঁ সদর বলিহার ইউপির কুড়মইল গ্রামের আকবর আলীর ছেলে বাবু (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, ভুটভুটি আরোহী নিহত মাছ চাষী বলিহার থেকে সতীহাটের দিকে আসা একটি মাছের গাড়ি (ভুটভুটি) নওগাঁ-রাজশাহী মহাসড়কের ভোলাবাজার নামক স্থানে পৌঁছালে রায়পুরের দিক থেকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে উঠে আসা ধানবোঝাই একটি অটোচার্জার গাড়িকে সাইড দিতে দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার দক্ষিণ পার্শ্বে দাঁড়িয়ে থাকা একটি মাটিকাটা ভেপু মেশিনের সাথে ধাক্কা সজোড়ে ধাক্কা লাগে । এতে ঘটনাস্থলেই ভুটভুটি আরোহীর মৃত্যু হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা আরো জানায় যে, নিহত ব্যাক্তিটি একজন মাছ চাষী। সে ওই মাছের গাড়ির সামনের দিকে বসে ছিলেন। সে মাছ বিক্রয়ের জন্য মাছ নিয়ে সতীহাট,দেলুয়াবাড়ি অথবা সাবাইহাটের দিকে যাচ্ছিলেন বলে স্থানীয়দের ধারনা।
মান্দা থানার ওসি-তদন্ত তারেকুর রহমান সরকার সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধারের চেষ্টা চলছে।

error: লাল সবুজের কথা !!