নওগাঁর মান্দায় স্বেচ্ছাশ্রমে ৩ কিলোমিটার রাস্তা নির্মাণ

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ করেছে এলাকাবাসী। বুধবার দিনব্যাপী পরানপুর ইউপির হাটোর বিলের মধ্যে দিয়ে ৫ শতাধিক লোক এ কাজে অংশগ্রহণ করে।

চেয়ারম্যান ইলিয়াস আলী খাঁনের সার্বিক সহযোগিতায় হাটোর গ্রামের ৫ শত লোকজনকে নিয়ে স্বেচ্ছাশ্রমে হাটোর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে শশ্মান পুকুর পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার গ্রামীণ রাস্তা নির্মাণ করেন।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে গ্রামীণ ঐতিহ্যকে ধরে রাখতে দিনব্যাপী মাইকে গান বাজিয়ে খাওয়া-দাওয়ার আয়োজনের মধ্যে দিয়ে রাস্তা নির্মাণ কাজ করেছেন তারা।

স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ কাজে সহযোগিতা করায় ইউপি চেয়ারম্যান ইলিয়াস আলী খাঁনকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতাবোধ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

এ রাস্তা নির্মাণের ব্যাপারে হাটোর গ্রামের স্থানীয় আব্দুর রাজ্জাকের সাথে কথা হলে তিনি বলেন স্বাধীনতার পর থেকে এ অবহেলিত অঞ্চলের গ্রামীণ রাস্তাটি নির্মাণের জন্য ইতিঃপূর্বে কোন জনপ্রতিনিধি কোন প্রদক্ষেপ নেয়নি। এই প্রথম এই এলাকার মানুষের জন্য চেয়ারম্যান ইলিয়াস আলী খাঁন এ কাজ করলেন।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান ইলিয়াস আলী খাঁন বলেন, এ রাস্তা নির্মাণ হলে এ এলাকার ৩ হাজার মানুষের যোগাযোগ ব্যবস্থাসহ মাঠ থেকে ফসল ঘরে তোলার জন্য কৃষকদের কষ্ট লাঘব হবে।

error: লাল সবুজের কথা !!