নওগাঁর মান্দায় গ্রামীণ ব্যাংকের উদ্যোগে চক্ষু শিবির ও শীতবস্ত্র বিতরণ

88
নওগাঁর মান্দায় গ্রামীণ ব্যাংকের উদ্যোগে চক্ষু শিবির ও শীতবস্ত্র বিতরণ

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় গ্রামীণ ব্যাংকের উদ্যোগে চক্ষু শিবির ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে বগুড়ার গ্রামীণ জিসি চক্ষু হাসপাতালের আয়োজনে এবং গ্রামীণ ব্যাংক গণেশপুর মান্দা শাখার সহযোগিতায় চক্ষু রোগীদের চোখের ফ্রি চিকিৎসা প্রদান করা হয়। গ্রামীণ ব্যাংকের সেকেন্ড অফিসার নজমুল কবিরের সঞ্চালনায় শীতার্থ সংগ্রামী ভিক্ষুক সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণের সভাপতিত্ব করেন ০৫ নং গণেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব হারুন অর রশিদ (সোহেল)।

এসময় উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক গণেশপুর মান্দা শাখার ব্যবস্থাপক সামিউল ইসলাম, সিনিয়র অফিসার আবুল হোসেন, অফিসার কুদ্দুস আলী, মেজবাউল হকসহ গ্রামীণ ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়ার গ্রামীণ জিসি চক্ষু হাসপাতালের ডা.রায়হান রাব্বি, চক্ষু শিবির ক্যাম্পের পরিচালক শফিউল আলম, শামীমা আক্তার, সাবিত্রী রানী রায়, রুম্মা আক্তার, খাদিজা রহমান বৃষ্টি, মিনুকা আক্তার, ছাবিনা ইয়াছমিন, নাদিরা আক্তার, আফসানা মিমি, নুরজাহান এবং সাইফুল ইসলামসহ মোট ১২ জন সদস্য।

সতিহাট গ্রামীণ ব্যাংকে চোখের ফ্রি চিকিৎসা এবং ছানি রোগী বাছাই ক্যাম্পে প্রায় ২ শতাধিক চক্ষু রোগীদের চক্ষু পরীক্ষা করে অপারেশন যোগ্য ৪৮ জন রোগী বাছাই করা হয়।