সর্বশেষ সংবাদ

দৈনিক কালের চিত্র পত্রিকায় নিয়োগ পেলেন সরদার জিল্লুর রহমান

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক কালের চিত্র পত্রিকার কলারোয়া উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সরদার জিল্লুর রহমান। এর আগে তিনি দীর্ঘ ৪ বছর ধরে এই পত্রিকারই কাজিরহাট প্রতিনিধি হিসাবি নিযুক্ত ছিলেন তিনি।

সোমবার পত্রিকাটির অফিস কর্তৃক পাঠানো একটি পরিচয় পত্রের মাধ্যমে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়। তিনি দীর্ঘদিন থেকে সাংবাদিকতা পেশায় সম্পৃক্ত থেকে কলারোয়া উপজেলা থেকে কলারোয়া নিউজের স্টাফ রিপোটার এবং কলারোয়া প্রেসক্লাবের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি বিভিন্ন পত্র পত্রিকায় দীর্ঘদিন সুনামের সাথে কাজ করেছেন। তিনি দৈনিক জাতীয় ভোরের পাতা ও ডেইলি পিপলস্ টাইমের কলারোয়া উপজেলা প্রতিনিধি হিসাবে দায়িক্ত পালন করছেন। জীবনের অর্ধেক সময় দেশ সেবার কাজে বাংলাদেশ সেনাবাহিনীর চাকুরী করে অবসর গ্রহনের পর ২০১৪ সাল থেকে অদ্যাবধি সাংবাদিকতার মত মহৎ পেশায় তিনি নিজেকে সম্পৃক্ততা করে অতি নিষ্ঠার সহিত দেশ সেবার কাজ করে চলেছেন। আগে তিনি সৈনিক হিসাবে দেশ কে সেবা করেছেন এখন তিনি সাংবাদিক হিসাবে দেশ ও জাতির কল্যানে কাজ করে চলেছেন। তিনি জাতির জন্য গৌরব। দৈনিক কালের চিত্রের মত স্বনামধন্য পত্রিকার কলারোয়া উপজেলা প্রতিনিধি হতে পেরে দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক সাতক্ষীরা জেলা প্রেসক্লাবের সভাপতি, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু আহম্মেদ সহ সকল পর্যায়ের প্রতিনিধিদেরকে ধন্যবাদ জানিয়েছেন। সেই সাথে সকলের দোয়াও সহযোগী কামনা করেছেন।

error: লাল সবুজের কথা !!