দেবহাটা মহিলা অধিদপ্তরের দর্জি বিজ্ঞান ও ব্লক বাটিক প্রশিক্ষনের সনদ ও ভাতা প্রদান

64

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরোঃ দেবহাটা উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগীতায় বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে দর্জি বিজ্ঞান ও ব্লক বাটিক প্রশিক্ষনের সনদ ও ভাতা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বিভিন্ন এলাকার দুঃস্থ ও অসহায় মহিলাদেরকে বাছাই করে তাদেরকে আত্মস্বাবলম্বী করার লক্ষ্যে দর্জি বিজ্ঞান ও ব্লক বাটিক ২টি বিভাগে মহিলাদের প্রায় ৩ মাস প্রশিক্ষন শেষে বুধবার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদ। প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুল গনি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন নাহারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিমউদ্দীন, উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আলহাজ¦ আব্দুস সামাদ, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ইসরাঈল হোসেন, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক কে.এম রেজাউল করিম, প্রশিক্ষনার্থী হাসিনা খাতুন ও আয়েশা আক্তার প্রমুখ। পরে মোট ৩৯ জনকে সনদপত্র ও ভাতা প্রদান করা হয়।