সর্বশেষ সংবাদ

দেবহাটা প্রেসক্লাবের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো : দেবহাটা প্রেসক্লাবের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে এক সচেতনতামূলক প্রচারনার উদ্বোধন করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুর ১২ টায় দেবহাটা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই প্রচারনা অনুষ্ঠানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা।

দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটুর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আর.কে.বাপ্পার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সচেতনতামূলক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা শিক্ষা কর্মকর্তা প্রনব কুমার মল্লিক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রউফ, দেবহাটা থানার এসআই হেকমত আলী, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মঞ্জুরুল আলম, দেবহাটা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ কুমার দাশ, প্রধান শিক্ষক খায়রুল আলম, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, প্রধান শিক্ষক আবুল কালাম, দেবহাটা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, সাংবাদিক আরিফুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে ডেঙ্গু প্রতিরোধে নিজেদের সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, এডিস মশা যাতে বিস্তার লাভ করতে না পারে সেজন্য সকলকে উদ্যোগী হতে হবে। ওসি এধরনের আয়োজন করার জন্য দেবহাটা প্রেসক্লাব নেতবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, সরকার ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করে চলেছে। তিনি মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত দেবহাটা গড়তে সবাইকে সজাগ আহবান জানিয়ে কোথাও কোন অপরাধের ঘটনা ঘটলে তাৎক্ষনিক থানা পুলিশকে অবহিত করার জন্য ওসি অনুরোধ জানান।

এসময় অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট ও পোস্টার শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে বিতরন করা হয়।

error: লাল সবুজের কথা !!