দেবহাটা নওয়াপাড়ায় বয়ষ্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগীদের উন্মুক্ত বাছাই 

9

কে এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো : দেবহাটা নওয়াপাড়ায় বয়ষ্ক,বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগীদের উন্মুক্ত বাছাই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ চত্তরে এ সভা অনুষ্ঠিত হয়।

” মুজিব শতবর্ষের উপহার “বয়ষ্ক,বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগী সুসম বন্ঠনের লক্ষে উন্মুক্ত বাছাই অনুষ্ঠানে দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, ইউপি সচিব কামরুজ্জামান ,ইউপি সদস্য আবুল কাশেম , আকবর আলী, নুরুজ্জামান সরদার, মিজানুর রহমান , আসমাতুল্যা গাজী আসমান,মহিলা ইউপি সদস্য ফতেমা খাতুন, আল্পনা অধিকারী প্রমুখ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীনের উপস্থিতিতে অলহাজ্ব মুজিবর রহমান এলাকাবাসীর উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন , প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের গরিব অসহায় মানুষেন জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি অসহয়ায় মানুষের কথা চিন্তা করে বয়ষ্ক,বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা বৃদ্ধিসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে দেশকে মধ্যমায়ের দেশ থেকে উন্নত রাষ্ট্র গড়ার কাঙ্খিত লক্ষে পৌছে যাচ্ছেন প্রায়। আমরা সঠিক ভাবে প্রকৃত অসহায় দারিদ্র মানুষের দ্বার প্রান্তে এ সব সেবা পৌছে দিতে কাজ করে যাচ্ছি। সে লক্ষে কোন অসহয়ায় পরিবার যেন বঞ্চিত না হয় সেই জন্য আমরা উন্মূক্ত যাচাই বাছাই করে সিদ্ধান্ত নিতে কাজ করছি।