দেবহাটা নওয়াপাড়ায় বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

52

কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা) ।। দেবহাটা নওয়াপাড়া ইউনিয়নে বিট পুলিশিং কার্য্যক্রম গতিশীল ও জনসচেতনতা বৃদ্ধিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরার দেবহাটা থানা পুলিশ “বঙ্গবন্ধুর বাংলাদেশে, পুলিশ আছে জনতার পাশে” এই প্রতিপাদ্যে তথ্য দিন, সেবা নিন এই শ্লোগানকে সামনে রেখে  নওয়াপাড়া  এলাকায় বিট পুলিশিং কার্য্যক্রম গতিশীল ও জনসচেতনতা বৃদ্ধিতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দেবহাটা থানা অফিসার ইনচার্জ বাবুল আক্তারের সভাপতিত্বে মানব পাচার, চোরাচালান, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি আতিকুল ইসলাম।

সোমবার (১৭ জুলাই), ২৩ ইং বিকাল ৫ টায় থানা পুলিশের আয়োজনে উপজেলার নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে পরিষদের গণ্যমাণ্য ব্যক্তিবর্গদের উপস্থিতিতে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা  সিনিয়র সহকারী পুলিশ সুপার জামিল আহম্মেদ ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী।

দেবহাটা থানার এসআই অরুবা সুলতানার সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন নওয়াপাড়া ইউনিয়ন পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক আনিছুর রহমান বকুল, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, যুবনেতা আলিম হোসেন পলাশ প্রমুখ।

এসময় বক্তারা সাধারন মানুষের জানমাল রক্ষা ও সকল প্রকারের সন্ত্রাস ও নাশকতা দূর করতে পুলিশিং কমিটির সাথে সাথে সাধারন মানুষকে পুলিশকে সহযোগীতা করার আহবান জানান।