দেবহাটা থানার পৃথক পৃথক অভিযানে গাঁজা ও মদ সহ আটক : ৪

17

কে এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো : দেবহাটা থানার পৃথক পৃথক অভিযানে গাঁজা ও মদ সহ ৪ জন আটক হয়েছে।পৃথক তিনটি অভিযানে এ চার জনকে আটক করা হয়েছে বলে জানায় দেবহাটা থানা পুলিশ। দেবহাটা থানার অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার সাহার নির্দেশে শনিবার বিকাল ৪টার দিকে পিএসআই দেবকুমার ও এএসআই মাজেদুল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গাজিরহাট এফিস সংলগ্ন এলাকায় একটি অভিযান চালায়।

এ সময় ঢেপুখালী গ্রামের মজিদ শেখের পূত্র আশিকুর রহমান(২৪)নামের একজকে ০১ লিটার দেশীয় তৈরী মদসহ আটক করতে সক্ষম হয় পুলিশ।পরে পিএসআই দেবকুমার বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক-দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে। যার মামলা নং ৩/৭.১২.২০১৯।

এ ছাড়া অপর এক অভিযানে একই দিন সন্ধ্যা ৬টার দিকে এসআই শ্যামাপ্রসাদ রায় সঙ্গীয় ফোর্স নিয়ে কুলিয়া ব্রিজের উপর থেকে উত্তর কুলিয়া গ্রামের শওকাত সরদারের পূত্র মোহাম্মদআলী সরদার (৩৫) কে ০২ বোতল বিদেশী মদসহ হাতেনাতে ধরে ফেলে।তার বিরুদ্ধে এসআই শ্যামাপ্রসাদ রায় বাদী হয়ে মমলা দায়ের করে। মমলা নং-০২/০৭.১২.২০১৯।

তা ছাড়া আর একটি অভিযানে এসআই হেকমত আলী,হানিফ এবং এএসআই রশিদুল পারুলিয়া নিউ সরদার ব্রিকসের সামনে থেকে গাঁজাসহ ০২ জনকে আটক করে।আটককৃতরা হল ঘোনাপাড়া গ্রামের মোর্শেদ গাজীর পূত্র সাইফুল গাজী(২২) এবং পাশর্^বর্তী নাংলা গ্রামের বিশ^াসবাড়ি এলাকার আফছার সরদারের পূত্র আলমগীর সরদার(২৩)।দেবহাটা থানার এসআই হেকমত আলী বাদী হয়ে ধৃত দুই জনের নামে মামলা দায়ের করে । মামলা নং-০৪/০৭.১২.২০১৯। পরে এ তিনটি অভিযানে আটক ০৪ জনকে জেল হাজতে প্রেরন করে থানা পুলিশ।