দেবহাটা থানার ওসি কাজী কামালের বিদায়জনিত সংবর্ধনা অনুষ্ঠিত

25

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরোঃ দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেনের বিদায়জনিত সংবর্ধনা সোমবার সন্ধ্যা ৭ টায় দেবহাটা থানার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা সার্কেল এএসপি ইয়াছিন আলী। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা থানার বিদায়ী ওসি কাজী কামাল হোসেন।

এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, কুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান জেলা আঃলীগের কোষাধ্যক্ষ আসাদুল হক, উপজেলা আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুল হক, দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন আলী, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক কে.এম রেজাউল করিম, বিশিষ্ট ব্যবসায়ী অলিউল ইসলাম, এসআই আলমগীর হোসেন, এসআই মামুন হোসেন, এএসআই আলাউদ্দীন মাসুদ, পুলিশ সদস্য জিয়াউর রহমান, মহিলা পুলিশ সদস্য মরিয়ম সুলতানা প্রমুখ। এসময় সংবর্ধিত অতিথির বক্তব্যে ওসি কাজী কামাল দীর্ঘ ১ বছর ৩ মাস দেবহাটা থানায় তার দায়িত্ব পালনের স্মৃতিচারন করে বলেন, তার সকল সফলতা সকল পুলিশ সদস্য এবং দেবহাটাবাসীর। আর ব্যর্থতাগুলো নিজের বলে তিনি বলেন, দেবহাটার মানুষ শান্তিপ্রিয়।

তিনি সকলের নিকট তার ও তার পরিবারের সকলের প্রতি দোয়া কামনা করেন। এছাড়া প্রধান অতিথি এএসপি সার্কেল ইয়াছিন আলী তার বক্তব্যে ওসি কাজী কামালকে বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন চৌকস অফিসার হিসেবে আখ্যায়িত করে বলেন, দেবহাটার আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ মাদক ও সন্ত্রাস নিমূলে তার ভূয়সী প্রশংসা করেন। এছাড়া অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে বিদায়ী ওসির কর্মকান্ড তুলে ধরেন এবং তার সকল কাজ দেবহাটাবাসী স্মরন করবেন বলে জানান। এসময় সুধীমন্ডলী, সাংবাদিক সহ থানার সকল পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেন ২০১৭ সালের ১৭ মার্চ দেবহাটা থানায় ওসি হিসেবে যোগদান করেন। গত ১৫ জুলাই‘১৮ তারিখে তিনি বদলী হন এবং শ্যামনগর থানার ওসি সৈয়দ আব্দুল মান্নান দেবহাটা থানার ওসি হিসেবে বদলী হন। মঙ্গলবার সকালে তিনি দেবহাটা থানায় যোগদান করবেন বলে জানা গেছে।