দেবহাটা কুলিয়ায় কেয়ার সেন্টার উদ্বোধন করলেন নর্দান ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ড. ইউসুফ আব্দুল্লাহ

23

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো ॥ নর্দান ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেছেন, শোকের মাস আগষ্ট। যার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতোনা সেই হাজার বছরের শ্রেষ্ট বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সাধারন মেহনতী মানুষদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা দেয়া লক্ষ্যে এই লাইফ এন্ড হোপ ফ্রি হেলথ কেয়ার সেন্টারটির উদ্বোধন করা হলো।

কিছুদিনের মধ্যেই প্রায় সকল এলাকায় এই সেবা চালু করা হবে বলে ড. ইউসুফ আব্দুল্লাহ জানান। তিনি বলেন, মানুষ এখন আর দূর্নীতিবাজ ও অন্যায়কারীকে দেখতে চায়না। তারা চায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি সুখী সমৃদ্ধশালী উন্নয়নশীল দেশে পরিনত হোক। আর এজন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

দেবহাটায় শোকাবহ আগষ্ট উপলক্ষ্যে কুলিয়া ক্বাব ইবনে মালেক (রাঃ) মসজিদ প্রাঙ্গনে বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১ টায় বিনামূল্যে অসহায় ও দুঃস্থদের চিকিৎসা সহায়তা দেয়ার লক্ষ্যে লাইফ এন্ড হোপ কেয়ার সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখাকালে উপরোক্ত কথাগুলো বলেন। সাবেক কুলিয়া ইউপি চেয়ারম্যান নুরুল মোমিনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশাররফ হোসেন মশু।

প্রধান আলোচক ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আঃলীগ সভাপতি এডঃ গোলাম মোস্তফা। বিশেষ আলোচক ছিলেন কুষ্টিয়া বিশ^বিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি আফছার আলী বাবলু।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ হোসেন শেলী, সখিপুর ইউনিয়ন আঃলীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আবু রাহান তিতু প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা রেজাউল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে ৩ জন হাফেজকে প্রধান অতিথি পাগড়ি পরিয়ে দেন। এসময় কালীগঞ্জ, নলতা, আশাশুনি ও দেবহাটা বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও আঃলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।