সর্বশেষ সংবাদ

দেবহাটায় ১লা বৈশাখে উপজেলা ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ

দেবহাটা ব্যুরো : রবিবার ছিল বাঙালীর উৎসবের দিন পহেলা বৈশাখ। ১৪২৫ সালকে বিদায় দিয়ে ১৪২৬ সালকে বরণ করতে সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ছিল উৎসবের আমেজে।

সবাই যখন পহেলা বৈশাখে পরিবার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন নিয়ে ব্যস্ত, ঠিক সেই সময়ে একটি ব্যতিক্রমী উদ্যোগ নেয় দেবহাটা উপজেলা ছাত্রলীগ।

গত কয়েকদিন আগে উপজেলার সখিপুর কেবিএ কলেজের সামনে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় প্রান হারায় এক শিশু শিক্ষার্থী। তখন স্থানীয়দের আন্দোলনে প্রশাসনের পক্ষ থেকে সেখানে ২টি স্পীড ব্রেকার করে দেয়া হয়। কিন্তু সেখানে কোন চিহ্ন করা ছিল না। যার কারনে অনেকের বুঝতে সমস্যা হচ্ছিল।

বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেবহাটা উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সুমন চৌধুরীর নেতৃত্বে সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ সরকারি কলেজের সামনে রাস্তায় স্পিড ব্রেকারে রং করার মাধ্যমে সাধারণ মানুষকে বিপদ থেকে রক্ষার জন্য একটি ছোট উদ্যোগ নেয় উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। রবিবার সকালে এই কাজ করার সময় উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান সবুজ,

দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান সোহাগ, খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ ফয়জুল্লাহ, দেবহাটা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ কল্লোল, পারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সজিব হোসেন, কেবিএ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ রানা ও যুগ্ন সাধারন সম্পাদক আবু রায়হান, সখিপুর আলিম মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেনসহ দেবহাটা উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীরা।

এ সময় দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন বলেন, তিনি মানুষের জন্য কাজ করতে চান। মানুষের বিপদে আপদে তাদের পাশে দাঁড়াতে চান তাই যতই বাধা আসুক তা তিনি মোকাবেলা করতে প্রস্তুত।

নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ এসময় সাধারন মানুষের কল্যানে ছাত্রলীগকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া এই ছাত্র সংগঠনটিকে জাতির পিতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে উদ্বুদ্ধ হয়ে একটি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে কাজ করতে আহবান জানান।

error: লাল সবুজের কথা !!