দেবহাটায় শিক্ষার্থীদের সাথে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে ওসির মতবিনিময়

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো ॥ দেবহাটা উপজেলার সখিপুর সরকারী কেবিএ কলেজের শিক্ষার্থীদের সাথে স্থানে বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০ টায় দূর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও নারী নির্যাতন বিরোধী সহ সকল প্রকারের অসামাজিক কার্য্যকলাপের বিরুদ্ধে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা মতবিনিময় করেছেন। কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম।

দেবহাটা থানার এসআই মুনিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সখিপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন ও সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার আমজাদ হোসেন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক আবু তালেব, এসআই হেকমত আলী, এসআই জসিমউদ্দীন, এসআই প্রদীপ কুমার, সহকারী অধ্যাপক মনিরুজ্জামান মহসিন, দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কে.এম রেজাউল করিম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফসহ থানার অফিসারবৃন্দ ও কলেজের শিক্ষকমন্ডলী। ওসি বিপ্লব কুমার সাহা এসময় সকলকে সমাজ থেকে সন্ত্রাস, মাদক, নাশকতা, বাল্য বিবাহ রোধ সহ সকল প্রকারের অন্যায়ের বিরুদ্ধে সতর্ক থাকার আহবান জানান।

তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী দেশ থেকে মাদক নির্মূলে বদ্ধপরিকর, তাই মাদক দেশ থেকে নির্মূল করতে সবধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি শিক্ষার্থীদেরকে সকল প্রকারের মাদক ও সন্ত্রাস নিমূলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে বলেন, কেউ বা কোন ব্যক্তি যদি মাদক সেবন বা ব্যবসা করে তাদেরকে ধরে পুলিশের কাছে সোর্পদ করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। যাদের জন্য সমাজে অশান্তি সৃষ্টি হয় তাদেরকে ওসি সতর্ক করে দিয়ে বলেন, যারা বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠিন ও কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

error: লাল সবুজের কথা !!