দেবহাটায় মা সমাবেশে জেলা প্রশাসক এস. এম মোস্তফা কামাল

22

কে এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো : সাতক্ষীরা জেলা প্রশাসক এস,এম মোস্তফা কামাল বলেছেন, শিশুরাই আমাদের ভবিষত। তাই তাদেরকে শিক্ষিত করে দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে। তাহলে সোনার বাংলায় পরিণত হবে। বৃহস্পতিবার সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন পরিষদের আয়োজনে মা সমাবেশে এ কথা বলেন জেলা প্রশাসক এস,এম মোস্তফা কামাল।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শতবর্ষে সরকার অসংখ্য কর্মসূচি হাতে নিয়েছে যা পর্যক্রমে বাস্তবায়ন করা হবে। এজন্য সকলকে মুজিব শতবর্ষের সকল কর্মসূচিতে অংশগ্রহন করে অনুষ্ঠান সাফল্য মন্ডিত করার অনুরোধ জানান ডিসি। একই সাথে ডেঙ্গু ও করোনা ভাইরাস সম্পর্কে সচেতন হতে হবে। সেবা নিতে যেয়ে কোথাও হয়রানি হলে সরাসরি আমাকে জানাবেন বলে জানান তিনি।

জেলার কোথাও কোন বাল্যবিবাহ হবে না। এমন ঘটনা ঘটলে প্রশাসন ও জনপ্রতিনিধিরা মিলে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করবে। কোথাও অনিয়ম, দুর্নীতি দেখলেই প্রশাসনকে জানাবেন। সাথে সাথে সেখানেই ব্যবস্থা নেওয়া হবে। তিনি হুশিয়ার করে বলেন, মুজিববর্ষকে ঘিরে কোন চাঁদাবাজি করা যাবে না। যার যেটুকুই সমার্থ্য সমন্বয় করে এই কর্মসূচি বাস্তবায়ন করতে হবে।

অনুষ্ঠানে সখিপুর ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল গণি, উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিন, থানার ওসি(তদন্ত) উজ্জল কুমার মৈত্র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ। এসময় বিভিন্ন এলাকার প্রায় ৫শতাধীক মা সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ তহিরুজ্জামান।