দেবহাটায় প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ৯৯ তম জন্ম দিবস পালিত

10

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো : দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগীতায় রবিবার সকাল ১০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনষ্ঠিত হয়েছে।

শুরুতে একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা মুক্ত মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা প্রকৌশলী আলহাজ¦ মমিনুল ইসলাম।

প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন নাহারের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা বিঞ্চুপদ বিশ্বাস, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ বদরুজ্জামান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, দেবহাটা উপজেলা রিসোর্স কর্মকর্তা লোকমান হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমান, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, প্রধান শিক্ষক অনুপ কুমার দাশ প্রমুখ। বক্তারা বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোকপাত করে তার আদর্শে জীবন গড়ার আহবান জানান।

শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ী শিক্ষার্থীদেরকে পুরষ্কার প্রদান করা হয়। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করা হয়।