দেবহাটায় পুলিশের অভিযানে গাজাসহ ২ আসামী আটক

108

দেবহাটা ব্যুরো : দেবহাটায় পুলিশের অভিযানে গাজাসহ ২ আসামী আটক হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছে।

আসামীদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। পুলিশ জানায়, সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) এর দিক নির্দেশনায় এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহার নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে ইং-১৭/০৩/২০২০ তারিখ সকাল ৭ টার দিকে এসআই আসিফ মাহমুদ সঙ্গীয় ফোর্স এর সহায়তায় আসামী ১।

মোঃ জাকির হোসেন (মোটর সাইকেল চালক) (২৮), পিতা- মৃত মুন্তাজ গাজী @ মনো গাজী স্থায়ী : গ্রাম- কুলিয়া (পশ্চিম পাড়া) , উপজেলা/থানা- দেবহাটা, সাতক্ষীরা এবং ২. মোঃ জাকির শেখ (৪০), পিতা- মৃত আবদার শেখ স্থায়ী: গ্রাম- শ্রীরামপুর, উপজেলা/থানা- সাতক্ষীরা সদর, সাতক্ষীরাদ্বয়কে দেবহাটা উপজেলার কুলিয়া আশু মার্কেট এর সামনে পাকা রাস্তার উপর থেকে ১০০ (একশত) গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করেন। এই বিষয়ে এসআই আসিফ মাহমুদ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর ১৯ (ক) ধারায় দেবহাটা থানায় ০৮ নং মামলা দায়ের করেন। হয়। আসামীদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।