দেবহাটায় পত্রিকা পরিবেশকের পিতার মৃত্যু: প্রেসক্লাবের শোক

4

কে এম রেজাউল, করিম দেবহাটা ব্যুরো : দেবহাটায় পত্রিকা পরিবেশক সিরাজুল ইসলামের পিতা নজরুল ইসলাম (৫২) মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি———–রাজিউন)।

শুক্রবার ভোর ৬টার সময় স্ট্রোক জনিত কারণে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সহ-সভাপতি আকতার হোসেন ডাবলু, আবু হুরাইরা, সাধারণ সম্পাদক আর,কে বাপ্পা, যুগ্ম-সাধারণ সম্পাদক নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, কোষাধ্যক্ষ কে.এম রেজাউল করিম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন লিটন, কার্য্যনির্বাহী সদস্য এমএ মামুন, ইয়াছিন আলী, আব্দুল আলিম মিঠু, মোসলেম আলী, মোমিনুর রহমান, জিএম আব্বাস উদ্দীন সহ প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

উল্লেখ্য, কয়েকমাস ধরে তিনি অসুস্থ্য থাকায় উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোক জনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন। শুক্রবার জুম্মার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।