দেবহাটায় কিডনী নষ্ট মুক্তিযোদ্ধার সন্তানকে বাঁচাতে সাহায্যের আবেদন

2

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো : দেবহাটায় ২টি কিডনী নষ্ট ছেলেকে বাচাতে অসহায় পিতা সাহায্যের আবেদন জানিয়েছেন। পুত্রের চিকিৎসার খরচ জোগাড় করতে অসহায় পিতা সমাজের বিত্তবান ও সকলের কাছে আকুল আবেদন করেছেন।

দেবহাটা উপজেলার কোঁড়া গ্রামের মুক্তিযোদ্ধা সাবেক সহকারী প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ ঘোষ জানান, তার বড় ছেলে কৃঞ্চপদ ঘোষ দীর্ঘ প্রায় ১০ বছরের মতো আহছানিয়া মিশনে চাকরী করে বর্তমানে বাড়িতে আছে। কৃঞ্চপদ ঘোষের ২ টি কিডনী নষ্ট হয়ে গেছে। গত কয়েকমাস আগে হঠাৎ অসুস্থ হলে তাকে খুলনা গাজী মেডিকেল হাসাপাতালে নিয়ে যাওয়া হলে সেখানের বিশেষজ্ঞ চিকিৎসক ভারতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ভারতের আনন্দলোক হাসপাতাল ও কলকাতা পিজি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ পান্ডে সকল পরীক্ষা নিরীক্ষা করানোর পরে তার ছেলের ২টি কিডনী নষ্ট বলে জানান। মুক্তিযোদ্ধা রবীন্দ্রনাথ ঘোষ জানান, বর্তমানে তার ছেলেকে ডায়ালোসিস দিতে হচ্ছে এবং তাকে বাচাতে অন্তত ১টি কিডনী প্রতিস্থাপন করতে হবে বলে জানানো হয়েছে।

ছেলের চিকিৎসা বা কিডনী লাগানোর জন্য কয়েক লক্ষ টাকার প্রয়োজন বলে তিনি জানান। কিন্তু এতো টাকা তার পক্ষে জোগাড় করা অসম্ভব। তাই তিনি একজন মুক্তিযোদ্ধা হয়ে তার ছেলেকে বাচাতে প্রধানমন্ত্রী, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী ও সমাজের বিত্তবান সকল মানুষের প্রতি সাহায্যের জন্য আকুল আবেদন জানিয়েছেন।

যদি কোন সহৃদয়বান মানুষ সাহায্য করতে চান তাহলে তিনি তার ছেলে কৃঞ্চপদ ঘোষের নাসে সোনালী ব্যাংক, দেবহাটা, সাতক্ষীরা শাখার সঞ্চয়ী হিসাব নং- ২০৩১১২ তে সাহায্য পাঠানোর জন্য অনুরোধ করেছেন।