দেবহাটায় ওসির হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের পর্যবেক্ষন

28

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো : দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার উদ্যোগে করোনা সতর্কতায় উপজেলার বিভিন্ন স্থানে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে পর্যবেক্ষন ও সতর্কতা অবলম্বন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।

রবিবার বিকাল ৪ টায় থানার অফিসারদের নিয়ে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেন এবং প্রত্যেকের বাড়িতে বাড়িতে লাল পতাকা ও নির্দেশনা স্বম্বলিত লিফলেট বাড়ি লাগিয়ে আসেন।

এসময় দেবহাটা থানার এসআই হেকমত আলী, এসআই আবু হানিফ, দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, এসআই আসিফ মাহমুদ, দেবহাটা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কে.এম রেজাউল করিমসহ থানার অফিসারবৃন্দরা উপস্থিত ছিলেন। পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) এর দিক নির্দেশনায় দেবহাটা থানা এলাকায় সকলের করোনা ভাইরাস সম্পর্কে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির জন্য পুলিশ হোম কোয়ারেন্টাইন নিশ্চিত ও সকলকে সচেতন করার এই আজ করছে বলে ওসি বিপ্লব কুমার সাহা জানান। ওসি সবাইকে বর্তমান বৈশ্বিক সমস্যা করোনায় আতঙ্কিত না হয়ে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহনের মাধ্যমে নিরাপদ থাকার আহ্বান জানান এবং সকলকে সচেতন হওয়ার আহবান জানান। এসময় ওসি হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তি ও তাদের পরিবারবর্গসহ বিভিন্ন এলাকায় মাস্ক প্রদান করেন।