দেবহাটায় ওসির কর্মহীন মোটর শ্রমিকদের মধ্যে ত্রাণ বিতরণ

23

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো : সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) বার এর নির্দেশনা মোতাবেক করোনা প্রতিরোধ ও সতর্কতা কার্যক্রম এবং করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও অসহায় দুঃস্থ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার উদ্যোগে শুক্রবার সকাল ১০ টায় উপজেলার বিভিন্ন এলাকার কর্মহীন মোটর শ্রমিকদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

দেবহাটা থানা এলাকার ৫টি ইউনিয়নের বাছাই করা অপেক্ষাকৃত গরীব ও অসহায় কর্মহীন শ্রমিকদের মধ্যে এই ত্রান সামগ্রী তুলে দেন দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা। এসময় দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী, দেবহাটা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কে.এম রেজাউল করিম, দেবহাটা উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবু তাহেরসহ থানার সকল অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা করোনা ভাইরাসের কারনে কেউ ভয় বা আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হওয়ার পাশাপাশি সরকারের আদেশ মেনে অকারনে কাউকে বাড়ির বাইরে না আসা, বারবার সাবান দিয়ে হাত ধোয়া, বেশী করে পানি পান করা ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেন। তিনি এসময় কর্মহীন শ্রমিকসহ সকলকে ধৈর্য্যরে সাথে এই পরিস্থিতি মোকাবেলা করার আহবান জানান এবং এমন এক দূর্যোগ মূহুর্তে সমাজের বিত্তশালীদের অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান।

পরে ওসি সখিপুর সরকারী কেবিএ কলেজে অবস্থিত প্রাতিষ্টানিক কোয়ারেন্টাইনে থাকা উপজেলার বাসিন্দা দেশের বিভিন্ন এলাকা থেকে আগত ৩৬ জন মানুষকে দেখতে যান এবং তাদের খোজখবর নেওয়ার পাশাপাশি কোয়ারেন্টাইনের নির্দেশনা পালনের আহবান জানান।