সর্বশেষ সংবাদ

দেবহাটার সহকারী শিক্ষা অফিসারের ভগ্নিপতি ও ভাগনেকে তুচ্ছ ঘটনায় কুপিয়ে জখম

নিজস্ব প্রতিনিধি: খেলার মাঠে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেবহাটা উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মঞ্জুরুল কবিরের ভগ্নিপতি ও ভাগনেকে কুপিয়ে এবং পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। হামলায় আহত জাকিরুল ইসলাম বাঘেরহাট পিসি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র। সে জানায়, শনিবার সন্ধ্যায় খেলার মাঠে তুচ্ছ ঘটনা নিয়ে স্থানীয় এক ব্যক্তির সাথে গোলযোগ বাধে।

এরপর স্থানীয়দের হস্তক্ষেপে সেটি বন্ধ হয়ে যায়। পরদিন রবিবার হতে আনুলিয়া ইউনিয়নের দক্ষিণ একসারা গ্রামের লিয়াকাত মোল্যার ছেলে আলমগীর হোসেন(৩৫), তার ভাই শাহিন হোসেন (৩০), একই একই এলাকার খাতের মোল্যার ছেলে ইমরান হোসেন(২২), তার ভাই রওশন মোল্যা(৩৮) ও গোলাম রসুল(৩২) সহ কয়েকজন তাদের উপর হামলা করে। হামলায় জাকিরুল ও তার পিতা শফিকুল ইসলাম ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্ব আহত হলে স্বজনরা জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানের কর্তব্যরত চিকিৎসকরা অবস্থার অবনতি দেখে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন।

এরিপোর্ট লেখা পর্যন্ত হামলাকারীদের বিরুদ্ধে আশাশুনি থানায় অভিযোগ দায়ের প্রস্তুতি চলছিল বলে জানিয়েছেন আহতের স্বজন দেবহাটা উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মঞ্জুরুল আলম।

আশাশুনি থানায় ওসি আব্দুস সালাম জানান, এখনো পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

error: লাল সবুজের কথা !!