সর্বশেষ সংবাদ

দেবহাটার বহেলায় ধানের বীজতলায় যাওয়ায় দুই শিশুকে গোয়ালে আটকে রেখে নির্যাতনের অভিযোগ!

কে,এম,রেজাউল করিম দেবহাটা ব্যুরো: দেবহাটার বহেরায় ধানের বীজ তলা দিয়ে হেটে যাওয়ায় সিফাত হোসেন ও মারিয়া নামের দুই শিশুকে আটকে রেখে নির্যাতন করার ঘটনা ঘটেছে। এঘটনায় শিশু দুইটিকে সকাল থেকে বিকাল পর্যন্ত অন্ধকার গোয়ালে আটকে রাখে। সন্ধায় শিশুদের অভিভাবকেরা ধার করে দুই হাজার টাকা ক্ষতিপূরণ দিয়ে মুক্ত করে নিয়ে যায়। স্থানীয় সূত্রে জানাযায়, গত এক সপ্তাহ আগে বহেরা গ্রামের মহসীনের পুত্র সিফাত হোসেন (সাড়ে ৪) ও মিলন গাজীর কন্যা মারিয়া (৩) নামের দুই দুই অবুঝ শিশু খেলার ছলে সাবেক ওয়ার্ড আওয়ামীলীগ নেতা একই গ্রামের ওহাব শাহাজীর ধানের বীজ তলায় যায়।

এসময় ওহাব শাহাজীর স্ত্রী মাছুরা খাতুন দেখতে পেয়ে শিশু দুইটিকে গোয়াল ঘরে আটকে রাখে। পরে শিশুদের মায়েরা তাদেরকে না দেখতে পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে তারা জানতে পারে তাদের সন্তানদেরকে প্রভাব শালী ওহাব শাহাজীর স্ত্রী মাছুরা খাতুন তাদের গোয়াল ঘরে আটকে রেখেছে।

এবিষয়ে সিফাত হোসেনের পিতা মহসীন বলেন, আমি ট্রাকের হেলপারের কাজ করে জীবিকা নির্বাহ করি। আমার অবুঝ শিশু তাদের ক্ষেতে যাওয়ায় ওরা সিফাতকে অন্ধকার গোয়াল আটকে রাখে। পরে আমি আমার স্ত্রী কাছ থেকে মোবাইল ফোনের মাধ্যমে জানতে পেরে বাড়িতে ফিরে এক হাজার টাকা ক্ষতি পূরন দিয়ে আমার ছেলেকে বাড়িতে নিয়ে আসি।

অপর শিশু মারিয়ার পিতা মিলন গাজী জানান, আমি অন্যের মাইক্রো গাড়িতে ড্রাইভার হিসেবে কাজ করি। আমার স্ত্রী মোবাইল ফোনে আমাকে বিষয়টি জানালে আমি ভাড়া নিয়ে বাইরে যাওয়ায় আমার স্ত্রীকে টাকা যোগাড় করে মারিয়াকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার কথা বলি।

আমার স্ত্রী প্রতিবেশীদের কাছ থেকে হাওলাদ কর্জ করে অনেক কষ্ঠে দুইশত টাকা জোগাড় করে ওহাব শাহাজীর স্ত্রী মাছুরা খাতুনের কাছে গেলে তিনি বলেন সম্পূর্ন ক্ষতি পূরন এক হাজার টাকা ছাড়া মারিয়াকে ছাড়া হবে না। এসময় আমার স্ত্রী মাছুরার পায়ে ধরে কাকুতি মিনতি করলে এক পর্যায়ে পরে বাকি টাকা দিতে হবে জানালে আমার স্ত্রী পরবর্তীতে বাকি টাকা দিবে জানালে সন্ধার সময় মারিয়াকে গোয়াল ঘর থেকে ছেড়ে দেয়।

বিষয়টি নিয়ে ওহাব শাহাজীর স্ত্রী মাছুরা খাতুনের কাছে জানতে চাইলে তিনি সত্যতা স্বীকার করে বলেন, সিফাত ও মারিয়া আমাদের ক্ষেতে যেয়ে ধানের বীজ তলা নষ্ট করেছে। তাই তাদেরকে আটকিয়ে ক্ষতিপূরনের কাটা নিয়ে ছেড়ে দিয়েছি।

error: লাল সবুজের কথা !!