দেবহাটায় কোম্পানির এসআর কর্তৃক ভাঙচুর ও ছিনতাইয়ের অভিযোগ 

58

কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা) ।। দেবহাটার কুলিয়ায় সাবেক সেনা সদস্যের দোকানে কোম্পানির এসআর কর্তৃক ভাঙচুর ও ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে ঐ দোকানের মালিক উপজেলার উত্তর কুলিয়া গ্রামের মুত আব্দুল মজিদ সরদারের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মহিউদ্দিন আহম্মেদ লাল্টু বাদী হয়ে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ মতে জানা গেছে, দেবহাটা উপজেলার সখিপুর গ্রামের সাগর হোসেন এসপি এন্টারপ্রাইজ নামক স্প্রাইট ও কোকাকোলা পানীয় ডিলারের এসআর হিসেবে চাকরি করেছেন। বাদীর কুলিয়া বাজারে লাল্টু পরিবহন কাউন্টার ভ্যারাইটিজ নামে একটি দোকান আছে। উক্ত দোকানটি বাদীর ছেলে সিফাত পরিচালনা করে। বিবাদী সাগরের নিকট থেকে গত কয়েকমাস আগে তাদের দোকানে স্প্রাইট ও কোকাকোলা পানীয় ক্রয় করা হয়। কোম্পানির নিয়মানুযায়ী অবিক্রিত মাল দোকানদারের নিকট থেকে ফেরত নিয়ে নতুন মাল ডেলিভারি দেয়ার নিয়ম আছে।

শনিবার দুপুরে উক্ত এসআর সাগর তাদের দোকানে আসলে তাদের অবিক্রিত কিছু মাল ফেরত নেয়ার অনুরোধ জানানো হয়। কিন্তু সে মাল ফেরত নেবেনা বলে জানালে বাদীর ছেলে সিফাতের সাথে এসআর সাগরের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে সাগর সিফাতকে মারতে উদ্যত হলে সিফাত বাধা দেয়। কিন্তু সাগর ক্ষিপ্ত হয়ে সিফাতকে মারপিট করতে থাকে। সিফাত তখন মোবাইল ফোনে তার পিতা (বাদী) কে জানালে সাগর দোকান থেকে চলে যাওয়ার সময় নগদ ৯৫ হাজার টাকা ক্যাশবাক্স থেকে নিয়ে চলে যায়।

এ বিষটি অন্যখাতে প্রবাহিত করলে সাগর নানারকম ফন্দিফিকির আটছে বলে জানা গেছে। এবিষয়ে সাবেক সেনা সদস্য মহিউদ্দিন আহম্মেদ লাল্টু বাদী হয়ে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে বলে জানা গেছে।