দাদার কবরের পাশে শায়িত মুক্তামনি

7

মোঃ মামুন হোসেনঃ রক্তনালীর টিউমারে আক্রান্ত হয়ে মারা যাওয়া সাতক্ষীরার মুক্তামনিকে দাদার কবরের পাশে শায়িত করা হয়েছ। বুধবার ২৩শে মে দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার দক্ষিণ কামারবায়সা গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পর্ন করা হয়।এর আগে দুপুর আড়াইটার দিকে মুক্তামনির জানাজা নামাজ সম্পন্ন হয়।

বুধবার (২৩ মে) সকাল ৮টার দিকে সদর উপজেলার কামারবায়সা গ্রামের নিজ বাড়িতে মারা যায় মুক্তামনি। সম্প্রতি তার শারীরিক অবস্থা জ্বরের কারণে বেশ খারাপ হয়ে পড়েছিল। ডান হাতটি আরও ফুলে গিয়েছিল। তাকে নিয়ে চিন্তায় ছিল মা-বাবা-বোনসহ তার পরিবারের সকলে। কয়েকদিন থেকেই জ্বরেও ভুগছিল সে।গত মঙ্গলবার রাত থেকে তার অবস্থার অবনতি হতে থাকে।বুধবার (২৩ মে) সকাল ৮টার দিকে সদর উপজেলার কামারবায়সা গ্রামের নিজ বাড়িতে মারা যায় মুক্তামনি।

মুক্তামনিকে শেষবারের মতো দেখতে আসেন সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, স্থানীয় সরকারের উপ-পরিচালক শাহ আব্দুল সাদী ও অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার।

এসময় সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা সদর হাসপাতালের আর এম ও ডা. ফরহাদ জামিলসহ স্থানীয় গ্রামবাসী তার জানাজায় অংশ নেন। মুক্তামনির জানাজা নামাজ পড়ান মুক্তামনির চাচা মাওলানা মনিরুজ্জামান।