তালা উপজেলা ছাত্রলীগের সা. সম্পাদক সুমনের ক্লান্তিহীনভাবে মানবিক কাজে ছুটে চলা

121
মো. মশিউর আলম সুমন
তালা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তরুণ সামজ সেবক মো. মশিউর আলম সুমন

মো. রিপন হোসাইন ।। বৈশ্বিক করোনাভাইরাস কোভিড-১৯ ছড়িয়েছে । ঠিক সে সময় আত্মমানবতার সেবাই অসহায়, মধ্যবিত্র ও কর্মহীন মানুষের মাঝে অবিরাম ক্লান্তিহীন মানবিক ছুটে চলেছেন তালা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তরুণ সামজ সেবক মো. মশিউর আলম সুমন।

তিনি প্রতিনিয়ত গভীর রাত পর্যন্ত নিজ ইউনিয়নের এক প্রান্তে থেকে অন্য প্রান্তে ছুটে চলেছেন অসহায়,দিনমুজুর ও ছিন্নমূল মানুষের দারে দারে। মশিউর আলম আলম সুমনের নিজ উদ্যোগে ইউনিয়নে মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। তিনি গ্রামে গ্রামে জীবানুনাশক স্প্রে,সচেতনা লিপলেট বিতরণ,হ্যান্ড গ্লাভস,মাক্স,খাদ্য সামগ্রীসহ সুরক্ষার জিনিসপত্র অব্যাহত রেখেছেন।তরুণ এ সমাজসেবক মানবিক মশিউর আলম সুমন কাজের জন্য এলাকায় ব্যাপক ইতিবাচক সাড়া জাগিয়েছে।

ইউনিয়নে বিভিন্ন প্রান্তে লোকজন তাকে সাধুবাদ জানিয়েছেন। গ্রামের অসহায় দিনমুজুর বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসাধারণকে বাড়ীর বাইরে না যাওয়ার আহবান জানিয়েছেন।

তরুন এ সমাজ সেবক মশিউর আলম সুমন এ প্রতিবেদককে বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই মানুষের জন্য কিছু করার চেষ্টা করছি । আমি মনে করি যে যে অবস্থান থেকে থাকুক না কেন সমাজের বিত্তবানদের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত বলে মনে করেন। তিনি আরো বলেন এ মহামারিতে সমাজে মেহনতি মানুষের পাশে দাঁড়ানো জন্য আহবান করছি। এবং অসহায় মানুষের সেবা প্রদানের জন্য আমি অব্যাহত থাকবে।