তালায় রাস্তা পারাপার নিয়ে সংঘর্ষ আহত ১

7
তালায় রাস্তা পারাপার নিয়ে সংঘর্ষ আহত ১

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার তালায় রাস্তা পারাপার নিয়ে সংঘর্ষ সংঘতিত হয়েছে । এতে রেজাউল ইসলাম নামের এক যুবক মারাত্মক ভাবে আহত হয়েছেন।

জানাযায়, উপজেলার হরিহরনগর বিলের একটি অবদার রাস্তা দিয়ে গত শনিবার ১.৩০ দিকে কাজ শেষ করে আজিত সানার ছেলে রেজাউল ইসলাম (৩৩) সাইকেল নিয়ে বাড়িতে ফিরছিলেন উক্ত সময় আশাশুনির খরিয়াটি গ্রামের বক্কার গাজীর ছেলে সেলিম গাজী (৩৬) আসতেছিলো।

রেজাউলের কাছে সাইকেল থাকায় সেলিমকে সরে দাঁড়াতে বললে সেলিম রেজাউলকে বলে তুই এই ছোট রাস্তাই সাইকেল আনিছিচ কেন? তুই সাইকেল নিয়ে নিচে নেমে দাঁড়া। কথা কাটাকাটি হলে এক পর্যায়ে সেলিমের হাতে থাকা কাচি দিয়ে রেজাউলের পিঠে কোপ দিয়ে দৌড়ে পালিয়ে যায় । রেজাউলের চিৎকার পাশে থাকা লোকজন উদ্ধার করে গ্রাম্য ডাক্তার উসমান গণির কাছে নিয়ে যায় পরবর্ত্তিতে তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরো জানান, ওই দিন সন্ধায় একই গ্রামের টগি মোড়লের পুত্র আরশাদ আলী মোড়ল (৪০) আমার বাড়িতে এসে আমাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করলে আমার শশুর প্রতিবাদ করলে আমার শশুরকে মারধর শুরু করে এবং আমার স্ত্রী ঠেকাতে গেলে তার গলা টিপে ধরে। এই দেখে আমি ঠেকাতে গেলে সে আমার পিঠে জোরে আঘাত করে।

ডা. ওসমান গনি জানান, রেজাউলের অবস্থা খুব খারাপ হওয়াতে পিঠ ৬ টি সেলায় দিতে হয় এবং রাতে খিচুনি হলে ইনজেকসন দেই। পরের দিন সকালে খিচুনি হয়ে অবস্থা অবনতির দিকে গেলে তাকে তালা হাসপাতালে নিয়ে যেতে বলি।

তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান, কেউ এখনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইন অনুযায়ি ব্যবস্থা নেব।