সর্বশেষ সংবাদ

তালায় বর্ণিল আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: তালায় বর্ণিল আয়োজনে উৎসব মুখর পরিবেশের পালিত হচ্ছে বাঙালী জাতির পুরাতন ইতিহাস ও লোকজ ঐতিহ্য বহনকারি সাংস্কৃতি উৎসব পহেলা বৈশাখ।

দিবসটি উদযাপন উপলক্ষ্যে তালা উপজেলা প্রশাসনের আয়োজনে গ্রহন করা হয় বর্ণাঢ্য কর্মসূচি।রোববার সকাল উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনে পান্তাভাতের আয়োজন সহ উপজেলা প্রশাসনের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য বৈশাখী মঙ্গল শোভাযাত্রা বের হয়। এ শোভাযাত্রা বিভিন্ন সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান বাঙালীয়ানা সাজ ও হারিয়ে যাওয়া গ্রামীণ লোকজ ঐতিহ্য নিয়ে বিভিন্ন সংগঠন অংশ নেয়।

মঙ্গল শোভা যাত্রাটি উপশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে বৈশাখী মেলা ও সাংস্কৃতি অনুষ্ঠানে মিলিত হয়। এসময় বেলুন ও ফেস্টুন উড়িয়ে মেলার উদ্বোধন করা হয়।

বৈশাখী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীনের সভাপত্বিতে আলোচনা সভায় উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন,  ভাইচ চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মুরশিদা পারভীন পাপড়ী,অধ্যক্ষ এনামুল ইসলাম,আব্দুর রহমান,তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল,ওসি তদন্ত মো: শহিদুল ইসলাম প্রমুখ।আলোচনা সভা শেষে অতিথিদ্বয় বিভিন্ন ষ্টল পরিদর্শন সহ গণসাংস্কৃতি কেন্দ্র,শিল্পকলা একাডেমীর শিল্পীরা মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

error: লাল সবুজের কথা !!