তালায় জনতা ব্যাংক’র জাতীর জনকের জন্মশতবার্ষিকী উৎযাপন

10

এস এম বাচ্চু, তালা প্রতিনিধি: জনতা ব্যাংক লি. সাতক্ষীরা এরিয়া অফিসের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিনটি উপলক্ষ্যে জনতা ব্যাংক লি. সাতক্ষীরা এরিয়া অফিস একাধিক কর্মসূচীর আয়োজন করে। কর্মসূচীর মধ্যে ১৭ মার্চ প্রত্যুষে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া ব্যাংক ভবনে দৃষ্টিনন্দন আলোকসজ্জা সহ রাতে আলোচনা অনুষ্ঠিত হয়। সভায়- জনতা ব্যাংক লি. এর সাতক্ষীরা এরিয়া প্রধান মো. জাকির হোসেন প্রধান অতিথির বক্তৃতা করেন।

এসময় অন্যান্যের মধ্যে ব্যাংক কর্মকর্তা মো. রোকনুজ্জামান, মো. ইউনুচ আলী, বেনজির আহমেদ, উজ্জ্বল কান্তি মন্ডল, মাগফুর রহমান, হাবিবুল্লাহ বাহার, মো. রবিউল ইসলাম, শেখ মহিবুল ইসলাম, তপু রায়হান, রাশেদুজ্জামান, আব্দুর রহীম, বরদাচরন বিশ্বাস, মো. আব্দুল আজিজ, বিপ্রদেব বিশ্বাস, মিন্টু কুমার সরখেল, শাহিনুর রহমান, জনতা ব্যাংক লি. এর সিবিএ নেতা একরামুল কবীর খান চৌধুরী ও শেখ আব্দুল গনী প্রমুখ বক্তৃতা করেন।

সভা পরিচালনা করেন, ব্যাংক কর্মকর্তা বাবলু ভঞ্জ চৌধুরী। সভায় প্রধান অতিথি মো. জাকির হোসেন বলেন, ক্ষুদা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়তে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিরলস প্রচেষ্টা চালিয়েছিলেন। বর্তমানে তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অনুরুপ ভাবে চেষ্টা চালাচ্ছেন এবং ইতোমধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের পর্যায়ে নিয়ে এসেছেন। তিনি বলেন, এদেশের আপামর জনসাধারনকে স্বচ্ছতার সাথে আর্থিক সেবা প্রদানের জন্য সরকার ব্যাংকিং খাতকে যুগোপযোগী এবং জনবান্ধব করে গড়ে তুলছেন।

একারনে জনতা ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীদের সজাগ থাকতে হবে এবং গ্রাহকদের কাংখিত সেবা প্রদান করে শেখ হাসিনা সরকারের জনবান্ধব লক্ষ্য এবং উদ্দেশ্য সফল করতে হবে। আর এটি করতে পারলেই জনতা ব্যাংক লি. গ্রাহক সেবা প্রদানে অন্য ব্যাংকের তুলনায় শীর্ষস্থান লাভে সক্ষম হবে এবং আস্থার প্রতিকে পরিণত হবে।

উক্ত সভায়, জনতা ব্যাংক লি. এর সাতক্ষীরা জেলার বিভিন্ন শাখার কর্মকর্তা, কর্মচারী এবং সিবিএ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা হয়।