তালায় এসকেএসের সাংবাদিকদের সাথে গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত

এস এম বাচ্চু,তালা প্রতিনিধি: তালায় পুষ্টি বিষয়ে সাংবাদিকদের সাথে গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ম্যাক্স নিউট্রিওয়াশ অর্থায়নে ও এসকেএস ফাউন্ডেশনের গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়।

গতকাল (শনিবার) সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যানের হলরুমে সাংবাদিকদের সাথে গোলটেবিল বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর আবু মাউদ। অনুষ্টানে প্রজেক্টরের মাধ্যমে চিত্র প্রদশর্নী সহ বিস্তারিত ্আলোচনা করেন এস.কে.এস ফাউন্ডেশনের প্রজেক্ট ম্যানেজার মো: দরুল হুদা মন্ডল, বেবিওয়াশ হেলথ প্রোমোটর অফিসার জোছনা খাতুন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা তালা উপজেলা শাখার সভাপতি সাংবাদিক এসএম জাহাঙ্গীর হাসান,তালা সদর প্রেসক্লাবের সভাপতি আ:জব্বার,সাধারণ সম্পাদক আকবর হোসেন,সাংবাদিক এমএ ফয়সাল, নজরুল ইসলাম,সেলিম হায়দার,সাংবাদিক লিটু,রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক বিএম জুলফিক্কার রায়হান,সদর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন,জাতীয় সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক এসএম হাসান আলী বাচ্চু প্রমুখ ।

গোলটেবিল বৈঠক থেকে জানানো হয়, নেদারল্যান্ড ভিত্তিক আর্šÍজাতিক সংস্থা ম্যাক্স ফাউন্ডেশন বাংলাদেশের ৮ টি জেলায় খাদ্য নিরাপত্তা ও উন্নত পুষ্টি নিশ্চিতকরন, সবার জন্য সুস্বাস্থ্য ও কলাণ নিশ্চিকরন, নারী পুরুষের সমতা ও নারীর ক্ষমতায়ন এবং সবার জন্য নিরাপদ পানি ও স্যানিটেশন নিশ্চিতকরনের লক্ষ্যে ২০১৮ সাল থেকে কাজ করে যাচ্ছে। এর মধ্যে তালা উপজেলায় এস.কে.এস ফাউন্ডেশনের মাধ্যমে ৩টি ইউনিয়নে তাদের কার্যক্রম চলমান রয়েছে । ইউনিয়ন গুলো হলো নগরঘাটা শিশু ৯৩৮জন,খর্বকরায় ৩১৮ জন,কৃশকায় ১০৪ জন,ধানদিয়া শিশু ৭৫০ জন,খর্বকায় ২৩৩ জন,কৃশকায় ৮৩জন ও সরুলিয়া শিশু ৯৭৭ জন,খর্বকায় ২৯৪ জন,কৃশকায় ৯৮ জন মোট ৩৭৯৫ জন পুষ্টিহীনদের সেবা প্রদান করা সহ তাদের এই কার্যক্রম চালিয়ে যাচ্ছে।এ সময় তারা সাংবাদিক সহ সুধী মহল সকলের সহযোগিতা কামনা করেন।

error: লাল সবুজের কথা !!