তালায় ইউপি সদস্য আপত্তিকর অবস্থায় মহিলা সহ আটক

83

এসএম বাচ্চু, তালা প্রতিনিধি : তালায় তেতুলিয়া ইউনিয়নের ইউপি সদস্য মোঃ বাবর আলী মোড়ল(বাবু) মহিলা সহ আপত্তিকর অবস্থায় আটক পুলিশ। মঙ্গলবার রাত আনুমানিক ১০টা ৪৫মিনিটে তাকে আড়ংপাড়া গ্রাম হতে আটক করা হয়।

এলাকাবাসী সূত্রে জানাযায়,উপজেলার আড়ংপাড়া গ্রামের মৃত: মোকাম আলী গাজীর ছেলে ইউপি সদস্য মোঃ বাবর আলী মোড়ল (৪৫) সাথে গ্রামের জনৈকের স্ত্রীর সাথে দীর্ঘদিন যাবৎ অবৈধ সম্পর্ক চলে আসছিলো।তারই সূত্র ধরে শহিদুল ইসলাম ভাটার কাজে বাহিরে থাকায় মঙ্গলবা জনৈকের বাড়িতে প্রবেশ করে স্ত্রীর সাথে অবৈধ সর্ম্পকে লিপ্ত হয়।

এই সময় ওৎ পেতে থাকা স্থানীয় এলাকাবাসী জনৈকের স্ত্রী সহ বাবুর আলীকে ঘরের ভিতরে তালা বন্ধ করে আটকে রেখে পুলিশকে খবর দায়। পুলিশ এসে ঘরের তালা ভেঙ্গে আপত্তিকর অবস্থায় খাটের নিচ হতে বাবুর আলী ও জনৈকের স্ত্রীকে আটক করে।

আরও জানাযায়, বাবুর আলী সংসার জীবনে ৩টি বিবাহ করেছেন বর্তমানে তার ২টি বৌ ও ২ পুত্র সন্তান আছে।

জাতপুর ক্যাম্প ইনচার্জ সাইদুর রহমান জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ঘটনা স্থলে আমার পৌছায় দীর্ঘ ১ ঘন্টা পর তালা ভেঙে ঘরে ঢুকে বাবর আলীকে খাটের তল থেকে আটক করে রাত আনুমানিক ১২টার দিকে থানায় প্রেরণ করেছি।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গতকাল রাতে পরকীয়ার অপরাধে বাবর আলী সহ জনৈকের স্ত্রীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।