তালায় ইউএনও সাথে কলেজ শিক্ষার্থীদের এক কাপ চা ও উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত

এসএম বাচ্চু,তালা প্রতিনিধি: তালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন’র উদ্দ্যোগে স্নাতক পড়ুয়া ও স্নাতকোত্তর শিক্ষার্থীদের সাথে ভবিষ্যৎ ক্যারিয়ার গঠনে করণীয় সম্পর্কে উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০সেপ্টেম্বর) বিকাল ৩টায় উপজেলা পরিষদ কক্ষে এ আলোচনা সভায় উপস্থিত থেকে উপজেলার ২শ স্নাতক ও স্নাতকোত্তর পড়ুয়া শিক্ষার্থীদের সাথে ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে উন্মুক্ত আলোচনা করেন ইউএনও ইকবাল হোসেন। এসময় ইউএনও উপস্থিত শিক্ষার্থীদের কাছে বিভিন্ন মতামত নেন এবং পরামর্শ প্রদান করেন।

উল্লেখ্য, ১৮ সেপ্টেম্বর রাত ৯টা ১৭ মিনিটে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেনের অফিসিয়াল ফেসবুকে এক কাপ ইউএনও চা ও একটি শিরোনামে একটি স্টাট্যাস দেন। যেখানে তিনি উল্লেখ করেন, তালা উপজেলার সকল স্নাতক পড়ুয়া ও স্নাতকোত্তর সপ্নবাজ ছেলেমেয়েদের সাথে চায়ের আড্ডা। ভবিষ্যৎ ক্যারিয়ার ভাবনা কী ভাবছে তারা এবং করণীয় ।

এরপর থেকেই ফেসবুকে অভিনন্দনের ঝড় বইছে। অমিও দাস নামে একজন কমেন্টে জানান, আপনার মত সকল নির্বাহী অফিসার যদি বেকার যুবকদের কথা ভাবতেন তবে এই দেশ অনেক স্বনির্ভর দেশ হয়ে উঠবে। তন্ময় দে নামে একজন কমেন্টে জানান, গভীর শ্রদ্ধা ও শুভ কামনা । আপনার বক্তব্যর মাধ্যমে প্রতিনিয়ত কিছু না কিছু শিখছি এবং নিজের মধ্যে ধারনা নিচ্ছি । মনের অজান্ত্ইে খুঁজে পাই আপনার সুক্ষè ও সুদক্ষ অভিজ্ঞতার রুপরস জীবনের বিভিন্ন ক্ষেত্রে

প্রকাশ, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন তালায় যোগদানের পর থেকে একের পর এক উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে অল্পদিনেই সাধারন মানুষের মন জয় করে নিয়েছেন। তার কাজের মধ্যে উল্লেখযোগ্য, তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোগীদের কথা ভেবে সাধারন ওয়ার্ডে এয়ার কন্ডিশন (এসি) ব্যবস্থা করেছেন। পরিষ্কার পরিচ্চন্নতা, অবৈধ স্থাপনা, অবৈধ গাড়ী পার্কিং, ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় অব্যহত রেখেছেন। ইউএনও’র এমন ব্যতিক্রমী উদ্দ্যোগের কারণে তালা উপজেলাবাসি অল্পদিনেই তাকে ভালবেসে ফেলেছেন।

error: লাল সবুজের কথা !!