সর্বশেষ সংবাদ

তালার ছেলে ডাঃ শেখ আবু শাহীন সাতক্ষীরা সিভিল সার্জন ও ডাঃ মোঃ রফিকুল ইসলাম’কে তত্বাবধায়ক

এসএম বাচ্চু,তালা  প্রতিনিধি: অবশেষে সাতক্ষীরা জেলার মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালের সুনাম রক্ষার্থে জনগনের দাবির প্রেক্ষিতে স্বাস্থ্য মন্ত্রনালয় তত্বাবধায়ক তালার কৃতি সন্তান ডাঃ শেখ আবু শাহীন কে ঢাকা জেলার সিভিল পদ থেকে সাতক্ষীরা জেলার সিভিল সার্জন ও সাতক্ষীরা জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ রফিকুল ইসলাম কে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক হিসাবে প্রজ্ঞাপন জারি করেছেন।

জানযায়, চলমান দূর্নীতি অনিয়মের প্রতিবাদে সাংবাদিকদের ধরাবাহিক লেখনী ও মানববন্ধন স্বাস্ব্য সেবার মান ও দূনীতি মুক্ত করতে সাতক্ষীরা বাসির আন্দলন সংগ্রামের ফসল হিসাবে স্বাস্থ্য বিভাগের দূনীতি রুখতে দুজন সৎ যোগ্য অফিসার কে আন্দোলনের ফসল হিসাবে ডাঃ শেখ আবু শাহীন বিগত ১৭ ও ১৮ সালে মানবের কল্যানে নিবেদিত হয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করার স্বীকৃতি স্বরুপ বাংলাদেশের মধ্যে দ্বিতীয় হওয়ায় স্বাস্থ্য মন্ত্রনালয় কতৃ’ক দুবার পুরষ্কার প্রাপ্ত হন। চাকুরী জীবনে তার ব্যাপক সুনাম রয়েছে।

অপরদিকে সাতক্ষীরা সিভিল সার্জন হিসাবে হাস্য উজ্জল সাদামনের দূনী’তি মুক্ত মানুষ সফলতার সাথে স্বাস্থ্য সেবা প্রদান করায় তার বিরুদ্ধে মন্ত্রনালয় সহ গনগনের মাাঝে সুনাম অক্ষুন্ন থাকায় সাতক্ষীরার জনগুরুপূর্ন মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক হিসাবে দায়িত্ব প্রদান করেছেন সরকার। সাতক্ষীরা বাসি এই গুরুত্বপূর্ন পদে দুজন যোগ্য মানুষ কে দায়িত্ব প্রদান করায় সরকারের প্রধান মন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী, ও স্বাস্থ্য সচিব, অতিঃ স্বাস্থ্য সচিব মিসেস জাকিয়া সুলতানা কে অভিনন্দন জানিয়েছেন।

দু,কর্মকতা’ এ প্রতিবেদক কে জানান, তারা যেন সততার সাথে জনগনের কল্যানে নিবেদিত হয়ে দূনীতি মুক্ত থেকে দুটি প্রতিষ্টানের শৃঙ্খলা ফিরিয়ে এনে মানব সেবার মাধ্যমে ক্ষুন্ন হওয়া সুনাম পুনঃরুদ্দার করতে পারেন তার জন্য রাজনৈতিক নেতা, সাংবাদিক,সুশিলসমাজ সহ সকল শ্রেনী পেশার মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

error: লাল সবুজের কথা !!