সর্বশেষ সংবাদ

তালার কৃতি সন্তান ডা.শেখ আবু শাহীনের সাতক্ষীরায় তত্বাবধায়ক হিসেবে যোগদান

এসএম বাচ্চু,তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: তালা উপজেলার কৃতি সন্তান অভয়তলা গ্রামের বাসিন্দা ডা.শেখ আবু শাহীন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক হিসেবে আনুষ্ঠাণিকভাবে দায়িত্বভার গ্রহন করেছেন । রোববার সকালে তিনি সাবেক তত্বাবধায়ক ডা. শেখ শাহজাহান আলীর নিকট থেকে দায়িত্বভার গ্রহন করেন।

তিনি যশোর জেলার কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে সাড়ে চার বছর সুনামের সঙ্গে দায়িত্বরত ছিলেন। দায়িত্বভার গ্রহনের পর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা.শেখ আবু শাহীন বলেন, হাসপাতালের মধ্যে মাটির নিচ থেকে ওষধ উদ্ধারের ঘটনার পর তত্বাবধায়ক মহোদয়কে প্রত্যাহার করে আমাকে পদায়ন করা হয়েছে। সেসব ঘটনার তদন্তাধীন রয়েছে। সেগুলো যথা নিয়মেই চলবে। উর্দ্ধতন কর্তৃপক্ষ তদন্ত রিপোট অনুযায়ী ব্যবস্থা নিবেন। এছাড়া আমার সময়কালে মেডিকেল কলেজ হাসপাতাল স্বচ্ছভাবে পরিচালিত হয় সে লক্ষ্যে কাজ করা হবে।

জানা গেছে, স্বাস্থ্যসেবার মান্নোনয়নে অবদান রাখায় সারাদেশের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে ২০১৭ ও ২০১৮ সালে জাতীয় পর্যায়ে দ্বিতীয়স্থান অর্জন করে পুরষ্কৃত হন ডা. শেখ আবু শাহীন। স্বাস্থ্য মন্ত্রনালয়ের পক্ষে স্বাস্থ্যমন্ত্রী তার হাতে পুরষ্কার তুলে দেন।

এদিকে, সদ্য বিদায়ী সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. শেখ শাহজাহান আলী বলেন, হাসপাতালের মধ্যে মাটির নিচ থেকে যে সরকারি ওষধগুলো উদ্ধার করা হয়েছে ওষধগুলোর মেয়াদ উত্তীর্ণ। সেগুলো আমার সময়কালে ক্রয় করা নয়। আমি যোগদানের অনেক আগেই ক্রয় করা। আমার উদ্ধার হওয়া ওষধের ঘটনার সঙ্গে কোন সম্পৃক্ততা নেই। পরিকল্পিতভাবে এ ঘটনায় আমাকে ফাঁসানো হয়েছে। ঘটনাটি তদন্তাধীন রয়েছে। তদন্তে প্রকৃত রহস্য বেরিয়ে আসবে। এ ঘটনায় আমাকে প্রত্যাহারসহ দুইজনকে বরখাস্ত করা হয়েছে।

error: লাল সবুজের কথা !!