ঢাবিতে কালের কণ্ঠ শুভসংঘের কমিটি ঘোষণা : সভাপতি শিহাব, সাধারণ সম্পাদক আতিক

22

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে কালের কণ্ঠ শুভসংঘের কমিটি ঘোষণা করা হয়েছে। তিন সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে আরবি বিভাগ ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী জালাল উদ্দিন মুহাম্মদ শিহাব ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী আবু হুরাইরা আতিক এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে পালি এন্ড বুদ্ধিষ্ট স্টাডিস বিভাগের শিক্ষার্থী মোঃ আমিনুর রহমান।

২৫ জানুয়ারি ২০২০ রোজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবনের সামনে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটি অনুমোদন করেন ঢাকা বিশ্ববিদ্যালয় শুভসংঘের সভাপতি মোঃ হাসান মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ জিহাদুল ইসলাম জিহাদ, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আসিফ মাহমুদ ও কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মোঃ হামিদ খান।

নবনির্বাচিত সভাপতি তার ভাষনে বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। তাই মানুষ হিসেবে শুভ কাজগুলো আমরা সাংগঠনিকভাবে করবো। এই সংগঠনটি ইতোমধ্যে জাতীয় ও সামাজিকভাবে একটি জাতি বিকাশে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছে।আমি আশা করছি এর মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শুভকাজকে ছড়িয়ে দিতে সক্ষম হবে।

সাধারণ সম্পাদক আবু হুরাইরা আতিক তার ভাষনে বলেন, আমি আপনাদের মধ্যে সর্বাপেক্ষা যোগ্য নই। আপনারা আমাকে দায়িত্ব দিয়েছেন। যদি আমি ভালো কাজ করি তাহলে আপনারা আমাকে সর্বাত্মক সহযোগিতা করবেন।অন্যথায়, এই দায়িত্ব আমি আপনাদের হাতে ছেড়ে দিবো। আপনাদের সার্বিক সহযোগিতার মাধ্যমে সংগঠনকে গতিশীল করব।

অন্যন্যদের মধ্যে উক্ত মিটিংয়ে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শুভসংঘের সহ- সম্পাদক ফরহাদ আলী, জসীম উদ্দিন ও সদস্য শামীম মিয়া, রিফাত মাহদী, আব্দুল্লাহ শাকিল, রহিমা আক্তার, আব্দুজ জাহের নিশাদ, খায়রুল ইসলাম।

উক্ত তিন সদস্য বিশিষ্ট কমিটিকে যথাসম্ভব দ্রুত সময়ে পূর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেওয়া হয়।