সর্বশেষ সংবাদ

ডুসাসের সোনালী জুটি সাইফুল-ইহসানের বিদায়

আমজাদ হোসাইন হৃদয়ঃ চট্রগ্রাম জেলার ঐতিহ্যবাহী সীতাকুন্ড উপজেলার ঢাকা বিশ্ববিদ্যালয় সংগঠন- ঢাকা ইনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব সীতাকুন্ড (ডুসাস)। যার যাত্রা শুরু ২০১৩ সালের আগস্ট মাসে কুতুব উদ্দিন তানভীর এবং আমজাদ হোসেনের হাত ধরে। সে থেকে ডুসাসের যাত্রা শুরু আজ ডুসাস অনেক জনবহুল এবং ক্রিয়াশীল সংগঠন

২০১৭ সালে দায়িত্ব নেওয়া সভাপতি সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক আমিমুল ইহসান এর যোগ ছিল ডুসাসের সোনালী যোগ। উনারা দায়িত্ব নেওয়ার পর মূলত এই সংগঠন প্রাণসঞ্চার হয়। বর্তমানে শিক্ষাবৃত্তি, কোচিং, ট্যুর এবং বিভিন্ন পোগ্রামের আয়োজন সবকিছুর প্রারম্ভ হয় তাদের হাত ধরে। সংগঠনকে ভালো একটি পর্যাযে পোঁছে দিয়ে নতুন কমিটির হাতে দায়িত্ব তোলে দেন সাবেক এই সভাপতি ও সাধারণ সম্পাদক জুটি।

একদিন সবাইকে বিদায় নিতে হয় বলেই উনাদের বিদায় দিতে হচ্ছে। উনাদের বিদায়ী বেদনায় পুড়েছে সকল ডুসাস সদস্যরা। ডুসাস সভাপতি এবং সাধারণ সম্পাদক দ্বয় বলেন, “তোমরা এই সংগঠনকে আরো ভালোবাসবে, আরো অনেক এগিয়ে নিবে এবং সীতাকুণ্ডের জন্য কাজ করে যাবে।” দায়িত্ব প্রাপ্ত সদস্যরা এবং ডুসাসের অন্য সদস্যরা ডুসাসকে আরো এগিয়ে নিতে প্রত্যয় ব্যাক্ত করেছেন।

error: লাল সবুজের কথা !!