সর্বশেষ সংবাদ

ঠাকুরগাঁওয়ে মাদক সেবন কালে পার্কের মালিক সহ আটক ৪

মোঃ মাহিন সরকার, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পার্কের নির্জন কক্ষে মাদক সেবন করার সময় স্বপ্নজগৎ পার্কের মালিক সহ ৪ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যায় রুহিয়া-ঠাকুরগাঁও সড়কের পাশে আকচা ইউনিয়নে অবস্থিত স্বপ্নজগৎ পার্কে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- সারোয়ার হোসেন চৌধুরী, রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মানিক, ঢোলারহাট বিএনপির সাধারণ সম্পাদক ইশারুল ও মনির হোসেন।

ঠাকুরগাঁও সদর থানার (ওসি) অপারেশন গোলাম মর্তুজার নেতৃত্বে পুলিশের একটি দল তাদের আটক করে সদর থানায় নিয়ে যায়। ওসি আশিকুর রহমান জানান, মঙ্গলবার সকালে আটক ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ৭ ফেব্রুয়ারি আকচা ইউনিয়নের স্বপ্নজগত পার্কে অসামাজিক মেলামেশা করা ও মেলামেশায় সুযোগ করে দেওয়ার অপরাধে পার্ক মালিক সারোয়ার হোসেনসহ ৮ প্রেমিক যুগলকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে পার্ক মালিককে ৫০ হাজার টাকা জরিমানা এবং আটক প্রেমিক যুগলকে তাদের অভিভাবকদের মুচলেকায় ছেড়ে দেওয়া হয়। একইভাবে রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক মাদক সেবনের অভিযোগে ৪ সহযোগীসহ গত বছরের নভেম্বরে গ্রেফতার হয়।

error: লাল সবুজের কথা !!