ঝিনাইদহ জেলা ছাত্রলীগের উদ্যোগে অসহায় শ্রমজীবিদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

38
অসহায় শ্রমজীবিদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আশরাফুল আলম, ঝিনাইদহ: ঝিনাইদহ-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব তাহ্জীব আলম সিদ্দিকী সমি(এমপি)এর নির্দেশে ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং ঝিনাইদহ সরকারি কে.সি কলেজ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আবু সুমন বিশ্বাস ঝিনাইদহ শহরের বিভিন্ন স্থানে অসহায় ব্যাক্তিদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

উক্ত খাদ্যসামগ্রী বিতরণী কর্মসূচীতে ২০০ অসহায় শ্রমজীবি ব্যাক্তির মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করা হয়। উক্ত কর্মসূচীতে ঝিনাইদহ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের এবং জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মসূচী শেষে ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং ঝিনাইদহ সরকারি কেসি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সুমন বিশ্বাস বলেনঃ- করোনা মহামারীতে হতদরিদ্র এবং পথচারী ব্যাক্তিদের আমরা জেলা ছাত্রলীগের উদ্দ্যোগে অসহায় শ্রমজীবি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী পালন করছি।

যত দিন পর্যন্ত করোনা ভাইরাস থেকে দেশ মুক্তি না পাচ্ছে আমরা জেলা ছাত্রলীগ এবং জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিট মাঠে থেকে দেশের মানুষের সেবায় নিয়োজিত থাকব । তিনি আরও বলেন আগামী দিনে আমরা ছাত্রলীগের নেতা কর্মীরা অসহায় মানুষের যথাসাধ্য সাহয্য-সহযোগিতা করে পাশে থাকব।