ঝিনাইদহে সূর্যের হাসি ক্লিনিকে রোজিনা নামের এক প্রসুতির মৃত্যু

238
ঝিনাইদহে সূর্যের হাসি ক্লিনিকে রোজিনা নামের এক প্রসুতির মৃত্যু

সাহিদুল এনাম পল্লবঃ রোগীর স্বজনদের সুত্র থেকে জানা যায় যে গত ২৯ শে সেপ্টেম্বর রোজ রবিবার ঝিনাইদহ শহরের গোরস্থানের পূর্ব পাশে অবস্থিত সূর্যের হাসি ক্লিনিকের ভর্তি হয় ঝিনাইদহ সদর উপজেলার পূর্ব নারায়পুর গ্রামের মৃত মজিবুর রহমানের কন্যা প্রসূতি মাতা রোজিনা খাতুন (২৮)।

ভর্তি হওয়ার পর ঝিনাইদহ সদর হাসপাতালের ডাঃ জাহিদুর রহমান রোজিনা কে সিজার করে এবং রোজিনা একটি কন্যা সন্তানের জন্ম দেয়। তার পর রাতেই রোজিনার অবস্থা খারাপ হয়ে পড়ে। তখন ৩০ তারিখ রোজ সোমবার রোজিনা কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। ফরিদপুর নেওয়ার পথে কানাইপুর পার হলে রোজিনা মারা যায়।

রোজিনা পরাণ পুর গ্রামের লাল্টুর স্ত্রী। পরিবারের লোক জন জানিয়েছে সিজারের আগে তার কোন সমস্যা ছিল না। সিজারের পর রক্ত বন্ধ করতে পারছিল না বলে ৩ ব্যাগ রক্ত দেওয়া হয়। রোজিনার ৫ বছর বয়সের আরও একটি কন্যা সন্তান আছে।

এই প্রসঙ্গে ডাঃ জাহিদুর রহমানের সাথে মোবাইলে কথা বললে সে বলে যে সিজারের পরে তার হার্ড ফেল করেছে। একটি রুগীকে সিজারের আগে যে যে পরীক্ষা করা দরকার আমি সব করিয়েছি। তার অবস্থা গুরুত্বর দেখেই তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে পাঠিয়েছি।