সর্বশেষ সংবাদ

জীবন নগর থানা বিএনপি’র ছয় নেতাকর্মী আটক

নওয়াজ শরিফ পিয়াস : জীবননগর থানা পুলিশের বিশেষ অভিযানে বুধবার সন্ধ্যায় বিএনপি – জামায়াতের ৬ নেতাকর্মীকে আটক করেছেন পুলিশ। থানা পুলিশ সূত্রে থেকে জানা গেছে,জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ গনি মিয়ার নেতৃত্ব এসআই সিরাজুল আলম,এসআই সাইদুজ্জামান,এসআই আনিসুর রহমান,এসআই নাজমুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় গোপন সংবাদে ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশদ্রোহী ও নাশকতামূলক কর্মকান্ডের সাথে জড়িত থাকার অপরাধে বিএনপি – জামায়াতের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছেন পুলিশ।
আটককৃত নেতাকর্মীরা হচ্ছে – উপজেলা বিএনপি নেতা তাজুল ইসলাম (৫২),আন্দলবাড়িয়া ইউনিয়ন বিএনপি নেতা বদরউদ্দিন বদে(৫৫),মোস্তাফিজুর রহমান সোনা(৪৫),জেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক তানভীর আহমেদ রাজিব (৩৭),আন্দলবাড়িয়া ইউনিয়ন ছাত্র শিবিরের সভাপতি সাইদুর হাসান বাপ্পি (২৫) ও জামায়াত নেতা আব্দুর রশিদ।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেফতারা নাশকতা মামলার এজাহারভুক্ত আসামি। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশদ্রোহী ও নতুন করে নাশকতামূলক কর্মকান্ডের জন্য পরিকল্পনা করছিলো।

error: লাল সবুজের কথা !!