জীবননগর যুবদলনেতা আনোয়ারকে কুপিয়ে জখম

114

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জীবননগরে নতুন যুবদলের কমিটির জের ধরে বুধবার বিকালে পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন কে কুপিয়ে মারাত্মক আহতকরার অভিযোগ উঠেছে

সম্প্রতি বিএনপি ও যুবদলের আহবায়ক কমিটি গঠন নিয়ে জীবননগরে বিএনপি নেতা মঈন ও ডাবলু গ্রুপের মধ্যে পদ-পদবী নিয়ে বিরোধ চলছিল। তারই জের ধরে বুধবার বিকালে বিএনপি নেতা ডাবলুর নেতৃত্বে যুবদল নেতা ইকতা, শামীম ও সাইদুরকে সাথে নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায় আমাকে আহত করে।

এ সময় স্থানীয়রা আমাকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।
হাসপাতালের চিকিৎসক আহত যুবদল নেতাকে প্রাথমিক চিকিৎসা শেষে যশোর সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন।

এ বিষয় জানতেচাইলে বিএনপি নেতা শামসুজ্জামান ডাবলুর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, হামলার ব্যাপারে আমি কিছুই জানিনা। আমাকে রাজনৈতিক ভাবে হেয় করার জন্য আমার নামে মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে।

উপজেলা যুবদলের ১নং যুগ্ম আহবায়ক সীমান্ত ইউনিয়ন চেয়ারম্যান ময়েন উদ্দিন মঈন বলেন, সদ্য ঘোষিত উপজেলা ও পৌর কমিটিতে ডাবলু, কামরুল, কাশেম গ্রুপের লোকজন তাদের নিজ পছন্দের মতো পদে আসতে না পেরে যুবদল নেতা আনোয়ার হোসেন কে কুপিয়ে মারাত্মক আহত করেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, জীবননগরে যুবদল নেতার উপর হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছে আহতের স্বজনরা। তদন্তপূর্বক ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।