জীবননগরে গাছের ডাল কাঁটতে গিয়ে যুবকের মৃত্যু

130

নওয়াজ শরীফ পিয়াস, জীবননগর প্রতিনিধি: জীবননগর উপজেলায় দত্তনগর জীবননগর সড়কের পাশে গাছের ডাল কাটতে দিয়ে আম্পান ঝড়ে ভেঙে পড়া অন্য একটি ডালের চাপা পড়ে শুক্রবার সকালে ফারুক হোসেন (৪৫) নামের এক ব্যাক্তির করুন মৃত্যু হয়েছে।

জীবন নগর উপজেলার বাঁকা ইউনিয়নের পাথিলা গ্রামের ফারুখ হোসেন মাঝপাড়া এলাকার আবুল হোসেনর ছেলে। নিহতের ভাই হজরত আলী জানায়, সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে তার ভাই ফারুক হোসেন রান্নার খড়ির জন্য জীবননগর-দত্তনগর সড়কের পাথিলা ফার্মের সামনে আম্ফান ঝড়ে পড়েথাকা শুকনো চটকা গাছ ওই গাছের ডাল কাটার জন্য গাছ টিতে উঠে। সম্প্রতি আম্ফান ঝড়ে ভেঙ্গে থাকা অন্য একটি বড় ডাল তার উপরে পড়ে তাতে সে গাছের উপরে চাপা পড়ে গুরতর আহত হয়।

পরে সড়কের চলাচল কারি লোকজন তাকে দেখতে পেয়ে উদ্ধার করতে ব্যর্থ হয়ে জীবননগর থানায় ও ফায়ার সার্ভিসে খবর দেয়। থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ফারুক হোসেনকে গাছ থেকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জীবননগর থানার ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ ফারুক হোসেনর মৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গাছ থেকে শুকনা খড়ি পাড়তে গিয়ে পাথিলায় গাছের ডলের চাপায় তার মৃত্যু হয়েছে। এব্যাপারে নিহতের পরিবারের কোনো আপত্তি না থাকায় মৃত্যুর ঘটনায় নিয়মিত মামলা না হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে