সর্বশেষ সংবাদ

জাতীয় নির্বাচনকে সামনে রেখে ধানদিয়া চৌরাস্তায় কর্মী সমাবেশ

দেবাশীষ বাবু,জয়নগর প্রতিনিধি : অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন ধানদিয়া চৌরাস্তা বাজারে মাষ্টার আজিজুর রহমানের সভাপতিত্বে কর্মী সমাবেশের আয়োজন করা হয়েছে।

সমাবেশে উপস্থিত ছিলেন ১নং জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ (বাবু),১নং জয়নগর ইউনিয়নের আওয়ামিলিগের সভাপতি মাষ্টার আজিজুর রহমান,৮নং ওয়ার্ডের মেম্বর রওশন আলী খাঁ,৯নং ওয়ার্ডের মেম্বর খালিদ হাসান (টিটু),সাংবাদিক মোশারফ হোসেন,সোনাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সহ ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন নেতা-কর্মী।

অনুষ্ঠানে বক্তৃতা রাখেন মাষ্টার আজিজুর রহমান,শামছুদ্দিন আল মাছুদ (বাবু) প্রমূখ।তারা তাদের বক্তৃতায় বলেন শেখ হাসিনার নৌকায় ভোট দেওয়ার জন্য উদ্বাত আহ্বায়ন করেছে। জয়নগর ইউনিয়ন বাসিকে এবং এবারের জাতীয় নির্বাচন সুষ্ঠু ভাবে হয় সে বিষয়ে কর্মীদের দিকনির্দেশনা দেন।

যাতে কোন জামাত বিএনপির কর্মীরা ভোট কেন্দ্রে নাশকতা না করতে পারে সেই বিষয়ে সকলকে সতর্ক থাকতে বলেন।এবারের জাতীয় নির্বাচন জয়নগরে সুষ্ঠু দেখতে চান ইউনিয়নের চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ (বাবু)ও ইউনিয়নের সভাপতি মাষ্টার আজিজুর রহমান।

error: লাল সবুজের কথা !!