সর্বশেষ সংবাদ

চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নওয়াজ শরিফ পিয়াসঃ চুয়াডাঙ্গা সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল বাশার ওরফে পাপ্পু (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত তিনটার দিকে বেগমপুর ইউনিয়নের উজলপুর মাঠে এ ঘটনা ঘটে। তবে স্বজনদের দাবি, গত সোমবার দুপুরে চুয়াডাঙ্গা শহর থেকে সাদাপোশাকের পুলিশ তাঁকে আটক করেছিল।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি শুটারগান, দুটি গুলি, চারটি হাতবোমা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়। নিহত আবুল বাশার আকন্দবাড়িয়া মাঝেরপাড়ার বজলুর রহমানের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খানের ভাষ্য, সীমান্ত থেকে মাদকদ্রব্যের বড় একটি চালান আসার খবরে সদর থানার পুলিশের একটি দল গতকাল রাতে উজলপুর গ্রামের মাঠে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রাত আড়াইটার দিকে একদল মাদক ব্যবসায়ী গুলি ও বোমা ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে মাদক পাচারকারীরা পিছু হটে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। গোলাগুলির শব্দ পেয়ে গ্রামবাসী সংগঠিত হয়ে ঘটনাস্থলে আসে।

আহত ব্যক্তিকে উজলপুরের মাদক ব্যবসায়ী আবুল বাশার বলে শনাক্ত করে তারা। মুমূর্ষু অবস্থায় সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবু হাসান মো. ওয়াহেদ রানা জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই আবুল বাশার মারা যান।

error: লাল সবুজের কথা !!