চুয়াডাঙ্গায় জীবননগরে ট্রেনে কাটা অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

95

নওয়াজ শরীফ পিয়াস, জীবননগর (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার উথলী রেল স্টেশনের ৬৮নং পিলারের নিকট থেকে শুক্রবার সকালে ট্রেনে কাটা অজ্ঞাত (৪০) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আশা রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন উথলী ফাঁকা পোলের নিকট পৌছালে শুক্রবার সকাল আনুমানিক ৮টা ৫৫ মিনিটের সময় এ ঘটনা ঘটে।

এলাকাবাসীরা ধারণা করছে সকালে মাঠে কাজ করার সময় রেললাইন পারাপার হতে যেয়ে এ ঘটনা ঘটতে পারে। তবে ট্রেনে কেটে নিহতের মাথার ঘিলু বের হয়ে চেহারা চেনা যাচ্ছেনা তাই নিহত ব্যক্তির পরিচয় কেউ বলতে পারেনি।

ঘটনাস্থল পরিদর্শন কালে দর্শনা হল্ট রেলওয়ে পুলিশের এএসআই জিয়াউর রহমান, উথলী ফাঁকা পোলের নিকট যে ব্যাক্তি ট্রেনেকেটে মারা গেছে স্থানীয়রা তাকে কেউ চিনতে পারছে না সে কারণে লাশটি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে নেওয়া হবে যদি তার পরিবারের কেউ সন্ধান করে তা হলে তাদের নিকট হস্তান্তর করা হবে তা না হলে চুয়াডাঙ্গা আঞ্জুমান মফিদুলে দাফন করা হবে।

এ ব্যাপারে উথলী রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার মোহাম্মদ আলী ট্রেনে কাটার বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার সকালে পোড়াদহ রেলস্টেশন তথ্যনুযায়ী উথলী ফাঁকা পোল নামক স্থানে যেয়ে একটি অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়।