চক্ষু ডা: আব্দুল্লাহ আল মাসউদ এফসিপিএস ডিগ্রী লাভ করায় বিভিন্ন মহল থেকে অভিনন্দন

346
লাল সবুজের কথা- Lal Sobujer Kotha

কে,এম,রেজাউল করিম দেবহাটা ব্যুরো: সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা স্থল বন্দর এলাকার মজিদ গাজী ও মাছুরা খাতুনের ছেলে চক্ষু বিশেষজ্ঞ ও ফ্যাকো সার্জন ডা: আব্দুল্লাহ আল মাসউদ। তিনি রাজশাহী মেডিকেল কলেজ থেকে কৃতিত্বের সাথে এমবিবিএস পাশ করার পর চক্ষু বিষয়ে এমসিপিএস অর্জন করেন। উচ্চতর এফসিপিএস ডিগ্রী অর্জনের জন্য তিনি ভর্তি হন জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউট ও হাসপাতালে।

এলাকার গণমানুষের চক্ষু বিষয়ে সেবার লক্ষে তিনি এরইমধ্যে প্রতি শনিবার নলতা হাসপাতালে এবং রবি থেকে বৃহস্পতিবার সাতক্ষীরা ইসলামী হাসপাতালে রোগী দেখেন।

এদিকে তরুন, মার্জিত ও প্রতিভাবান চক্ষু ডা: আব্দুল্লাহ আল মাসউদ গত ১৫ জুলাই ২০১৯ খ্রি. তারিখে ঢাকার জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটউট ও হাসপাতাল থেকে এফসিপিএস ডিগ্রী অর্জন করার ফল পাওয়ায় ২০ জুলাই শনিবার নলতা হাসপাতালে নিয়মিত রোগী দেখতে হাজির হলে হাসপাতালের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন এবং উভয় পক্ষ উভয়ের মিষ্টিমুখ করান।

নলতা হাসপাতালের পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় করেন সুপারিনটেনডেন্ট ডা: আবুল ফজল মাহমুদ বাপী, ম্যানেজার সবুজ, দন্ত চিকিৎসক রফিকুল আলম, ডা: দীপাকর মূখার্জী, মো. রেজাউল করিম, মো. আব্দুস সবুর, সাইফুল ইসলাম, আব্দুস সামাদ, জোহর আলী, আফসার আলী প্রমূখ। এছাড়া বিভিন্ন ব্যক্তি বা অন্যান্য সংগঠনের পক্ষ থেকে তার উত্তরোত্তর সফলতা কামনা করা হয়েছে।