সর্বশেষ সংবাদ

গোসলের পোশাকে প্রিয়াঙ্কার ছবি ও নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভালোবেসে তিনি বিয়ে করেছেন মার্কিন গায়ক নিক জোনাসকে। তাদের প্রেম ও বিয়ের গল্প মাতিয়ে রেখেছিল অনেকদিন। বিয়ের পর দিব্যি সুখের সংসার কাটাচ্ছেন তারা। যখন তখন ঘুরতে যাচ্ছেন, পার্টি করছেন আনন্দে পার করছেন সময়গুলো। সেইসব সময় কাটানোর ছবি প্রকাশ হলেই লুফে নিচ্ছেন তাদের ভক্তরা।

সম্প্রতি সবচেয়ে বেশি যে পোস্ট তোলপাড় ফেলেছে সোশ্যাল মিডিয়ায়, তা হলো দেশি গার্ল প্রিয়াঙ্কার পুলসাইডের ছবি। তাতে দেখা যাচ্ছে, সাদা স্যুইমস্যুটে নরম রোদ উপভোগ করছেন পিগ্গি চপস। চোখে বাহারি রোদচশমা আর হাতে পানীয়ের গ্লাস।

জো-ফির বিয়ে পর্ব সেরে এখন তাসকানিতে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ইতালিতে তাদের নানা মুহূর্তের ছবি পোস্ট করে রবিবারের সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন এই সেলেব দম্পতি।

দিনের শুরুতেই স্ত্রীর সঙ্গে একান্ত মুহূর্তের একটি ভিডিও পোস্ট করে ইন্টারনেটে ঝড় তোলেছেন নিক। সেখানে দেখা যাচ্ছে, সূর্যাস্তের আবহে খোলা আকাশের নিচে ধীরগতির সুরের তালে দুজনে একাত্ম হয়ে কোমর দোলাচ্ছেন।

শুধু রোমান্সই নয়। দুজনের রান্নার ক্লাসের ভিডিও এবং ছবিও পোস্ট করেন নিক। তবে সবচেয়ে বেশি তোলপাড় ফেলেছে সাদা স্যুইমস্যুটে প্রিয়াঙ্কার ছবিগুলো। এক ভক্ত সেইসব ছবির নিচে ‘বছরের সেরা গরম ছবি’ বলে মন্তব্য করেছেন।

 

View this post on Instagram

 

🇮🇹 + ❤️

A post shared by Nick Jonas (@nickjonas) on

error: লাল সবুজের কথা !!