সর্বশেষ সংবাদ

গলাচিপায় দৌড়-ঝাপ শুরু করেছেন উপজেলা চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা

মোহাম্মদ মুনতাসীর মামুন,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই আর একটি নির্বাচনী উত্তাপ কড়া নাড়ছে দরজায়।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ ইং ফেব্রুয়ারীতে তফশিল ও নির্বাচন অনুষ্ঠান মার্চ মাসে হওয়ার কথা রয়েছে।পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ছড়াছড়ি। সম্ভাব্য প্রার্থীদের তৃনমূল নেতৃবৃন্দের সাথে পুরোদোমে প্রচার কাজে ব্যস্ততা লক্ষ্য করা গেছে। তৃণমূল নেতৃবৃন্দের সমর্থন আদায়ের জন্য।

অপরদিকে জাতীয় সংসদ নির্বাচনের পরে গলাচিপা উপজেলা বিএনপির ভিতরে হতাশা লক্ষ্য করা গেছে। বিএনপি উপজেলা নির্বাচনে অংশগ্রহন করবে কিনা সেটা নিয়ে এখনও সংশয় রয়ে গেছে। উপজেলা প্রতিষ্ঠিত হওয়ার পর ১ বার জাতীয় পার্টির প্রার্থী বিজয়ী ছাড়া অন্য যে কবার নির্বাচন হয়েছে মূলতঃ বিএনপির শক্ত প্রতিদ্বন্ধিতার মাঝে প্রত্যেকবারই আওয়ামী লীগ প্রার্থী জয়ী হয়েছে। এ বার বিএনপি চায় এ উপজেলায় বিজয়ী হতে আর আওয়ামী লীগ চায় ধরে রাখতে।

এ উপজেলায় সম্ভাব্য প্রার্থী হিসেবে আলোচনা ও গুঞ্জন শোনা যাচ্ছে, আওয়ামী লীগ থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে, ১/ মো. শামছুজ্জামান লিকন- বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারন সম্পাদক, ২/মো. হারুন- অর-রশীদ- সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগ সভাপতি, ৩/ মো. শাহীন শাহ্ – সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় উপ- কমিটি, সভাপতি ঢাকাস্হ গলাচিপা- দশমিনা আওয়ামী যুব ঐক্য ফ্রন্ট ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, ৪/ মো. মানিক মিয়া- সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য, ৫/ মো. এ্যাড.শামীম মিয়া- গলাচিপা উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, ৬/ মো. শওকত হোসেন বুলু – সদস্য কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ কমিটি, ৭/ মো. আরিফুর রহমান টিটো- সহ-সাধারন সম্পাদক স্বেচ্ছা সেবক লীগ দক্ষিন, ৮/ মো. মতিয়ার রহমান- বর্তমান গলাচিপা উপজেলা ভাইস্ চেয়ারম্যান, ৯/ মো. মেহেদী হাসান জুয়েল গাজী- যুগ্ম- সাধারন সম্পাদক গলাচিপা উপজেলা আওয়ামী লীগ, ১০/ মো. আবিদ হোসেন রুবেল- সাধারণ সম্পাদক গলাচিপা পৌর আওয়ামী লীগ।

error: লাল সবুজের কথা !!