খোলামেলা ছবিতে আবারও ঝড় তুলেছেন দিশা

বিনোদন ডেস্কঃ মোহনীয় হাসি, নজরকাড়া সৌন্দর্য, অভিনয়ের সাবলীলতা দিয়ে তিনি এখন বলিউড মাতাচ্ছেন। আজকাল তিনি যেখানেই যান ঘিরে থাকে ক্যামেরা। তাকে নিয়ে আলোচনা হয়, তার প্রেম নিয়ে বলিউডের আকাশে ভেসে বেড়ায় নানারকম গুজব-গুঞ্জন। এসবই তার জনপ্রিয়তার বদৌলতে। জনপ্রিয় এই নায়িকা আর কেউ নন, তিনি দিশা পাটানি।

শুধু পর্দাতেই নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব দিশা। নিয়মিত ভক্তদের মাতিয়ে রাখেন নানা রকম কর্মকাণ্ড করে। ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই নিজের বিভিন্ন ছবি শেয়ার করে ঝড় তোলেন। সম্প্রতি ইনস্টাগ্রামে নজরকাড়া ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিটিকে ঘিরেও ঝড় উঠেছে৷ ছবিটিতে দেখা যাচ্ছে, একটি অন্তর্বাস পরে আয়নার সামনে দাঁড়িয়ে আছেন দিশা। নায়িকার কালো অন্তর্বাস পরা ছবি দেখে ঘুম ছুটেছে অনেকের।

এদিকে দিশা পাটানি ছবির ক্যাপশনে লিখেছেন, যে ব্রান্ডের অন্তর্বাস পরে আছেন সেই ব্রান্ডের একটি নতুন কালেকশন লঞ্চ করতে শপিং মলে যাবেন তিনি। কিন্তু এই ছবিটির কারণে এখন ট্রলের শিকার হচ্ছেন দিশা।

দীপাবলীতেও অন্তর্বাসের সঙ্গে লেহেঙ্গা পরে সমালোচিত হয়েছিলেন এই অভিনেত্রী। এছাড়া সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দিশা ব্যাকফ্লিপ ভিডিও প্রকাশ করেছেন। ইনস্টাগ্রামে দিশার ভিডিওটি এ পর্যন্ত ২৪ লাখ ৮৯ হাজারের বেশিবার দেখা হয়েছে। এ ছাড়া ইউটিউবেও ভক্তরা ভিডিওটি প্রকাশ করছেন।

দিশা পাটানির আগামী সিনেমা ‘মালাঙ্গ’। সুপারহিট ‘আশিকি টু’র পরে ফের একসঙ্গে কাজ করছেন মোহিত সুরি ও আদিত্য রায় কাপুর।

error: লাল সবুজের কথা !!