সর্বশেষ সংবাদ

খুলনায় সবুজ কে আট খন্ড করে হত্যা করা মামলায় দুইজন কে আটক করেছে র‌্যাব-৬

নিজস্ব প্রতিনিধি : খুলনায় আট খন্ড করে সাতক্ষীরার হাবিবুর রহমান সবুজ হত্যার ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে ফুলবাড়ি গেট এলাকা থেকে আসাদুজ্জামান নামে এক যুবককে প্রথমে আটক করে র‌্যাব-৬।

তার কাছ থেকে হত্যাকা‌ণ্ডে ব্যবহৃত ধারা‌লো অস্ত্র ও নিহত হা‌বিবু‌রের মোটরসাইকেলটি উদ্ধার করা হ‌য়।পরে আসাদের দেয়া তথ্যের ভিত্তিতে খুলনা নগরীর ফারাজিপাড়া লেনে তার ভাড়া বাসা থেকে মরদেহের অবশিষ্টাংশ উদ্ধার করা হয়। একই সময় বটিয়াঘাটার নিজ বাসা থেকে অনুপম নামে আরেক যুবককে আটক করা হয়।

র‌্যাব-৬ এর ষ্পেশাল কোম্পানি কমান্ডার মেজর শামীম সরকার জানান, ‘ভোরে কুয়েটের সামনে থেকে আসাদুজ্জামানকে আটক করার পর তার তথ্য মতে তারই বাসা থেকে সকাল সাড়ে ছয়টার দিকে মরদেহের অবশিস্টাংশ কাটা পা উদ্ধার করা হয়।

একই সময় বটিয়াঘাটার নিজ বাসা থেকে অনুপমকে আটক করা হয়। প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে তারা হত্যাকা‌ন্ডে জ‌ড়িত ব‌লে স্বীকার ক‌রে‌ছে।’ গত ৭ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে খুলনা মহানগরীর শের-এ বাংলা রোডে পলিথিন মোড়ানো মরদেহের একটি অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজিপাড়া রোডে ড্রেনের পাশ থেকে দুটি ব্যাগে থাকা মাথা ও দুই হাত উদ্ধার করা হয়। এরপর নিহতের ভগ্নিপতি গোলাম মোস্তফা ৯ মার্চ খুলনা সদর থানায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

error: লাল সবুজের কথা !!