খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) বই বর্ষ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে অধ্যাপক ডা.আ ফ ম রুহুল হক এমপি

তোষিকে কাইফু : “সমৃদ্ধ মননে চাই খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) অধ্যয়ন” এ স্লোগান কে সামনে রেখে আজ ১৫ মার্চ শুক্রবার সকাল ১০টায় নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন এর আয়োজনে মিশন অফিস কক্ষে অনুষ্ঠিত হয়েছে খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) বই বর্ষ (১৫/০৩/১৯—১৫/০৩/২০২০) এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান।বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য,বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,সাবেক স্বাস্থ্যমন্ত্রী, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন এডহক কমিটির আহবায়ক আলহাজ্জ অধ্যাপক ডা.আ ফ ম রুহুল হক এমপি এর সভাপতিত্বে এবং শিক্ষক আলহাজ্জ আবুল ফজলের সঞ্চালনায় উক্ত কর্মসূচীর শুভ উদ্বোধন করেন পাক রওজা শরীফের শ্রদ্ধেয় খাদেম আলহাজ্জ মৌলভী আনছার উদ্দিন আহমদ।

শুভ উদ্বোধনী বক্তব্য খাদেম সাহেবের পক্ষে পাঠ করে শোনান ঢাকা ইউনাইটেড হাসপাতাল এর পরিচালক মো.আকতার মাহমুদ রানা। এ সময় আরো বক্তব্য রাখেন এডহক কমিটির যুগ্ম আহ্বায়ক আলহাজ্জ ড.কাজী আলী আযম, সদস্য আলহাজ্জ মুহাম্মাদ সেলিম উল্লাহ, আলহাজ্জ ডা.মো. খলিল উল্লাহ, ও ঢাকা থেকে আলহাজ্জ এ এফ এম এনামুল হক।

আরো উপস্থিত ছিলেন এডহক কমিটির সদস্য আলহাজ্জ মো.আব্দুল মজিদ, সদ্য প্রাক্তন পরিচালনা কমিটির কর্মকর্তাবৃন্দ, আলহাজ্জ মাওলানা আবু সাঈদ, আলহাজ্জ হাফেজ শামছুল হুদা, অধ্যক্ষ মো. রিয়াজুল ইসলাম, উপাধ্যক্ষ আলহাজ্জ আব্দুল মজিদ, আলহাজ্জ মো. আনিছুজ্জামান খোকন, আলহজ্জ কাজী জিলানী সহ অন্যান্য সুধীবৃন্দ ও মিশনের স্টাফবৃন্দ।

সভাপতি সহ বক্তাগণ- পীর কেবলা হজরত খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) রচিত শতাধিক গ্রন্থের আরো বেশী প্রচার ও প্রসারের লক্ষ্যে আগামী এক বছর যে কোনো সংস্থা যে কোনো অনুষ্ঠানে যাতে উপহার বা পুরস্কারস্বরূপ উক্ত বইগুলো ক্রয় করে তা বিতরণের ব্যবস্থা করে সে বিষয়ে সংশ্লিষ্টদের উদাত্ত আহবান জানান।

সবশেষে দোয়া পরিচালনা করেন নলতা শরীফ শাহী জামে মসজিদের খতিব আলহাজ্জ মাওলানা আবু সাঈদ।

error: লাল সবুজের কথা !!